স্বল্প সময়ে সাড়া ফেলেছে ড্যানিশ ফিড

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

নিজস্ব প্রতিবেদক:পারটেক্স স্টার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ড্যানিশ মাল্টিপারপাস ফার্ম লি: অত্যন্ত স্বল্প সময়ে সকল ধরনের ফিড বাজারজাত করে সাড়া ফেলেছে। ফিডগুলো ইতিমধ্যে খামারীদের আস্থা অর্জন ও প্রশংসিত হয়েছে। সম্প্রতি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় দেশের প্রথম আন্তর্জাতিক উৎসবে অংশগ্রহণ করে তারা তাদের উৎপাদিত পণ্যগুলি প্রদর্শন করে ডেয়রী খামারীদের আরো নিকটে এসেছে।

আন্তর্জাতিক খামারি উৎসবে তাদের স্টলে ক্যাটল্ ফিডগুলো জানতে আগ্রহী খামারীদের বেশ ভিড় ছিল বেশ লক্ষনীয়। কোম্পানীর চিফ ফিনান্সিয়াল অফিসার (কমপ্লেক্স-২) মোঃ মাসুদুর রহমান, কোম্পানির হেড অব টেকনিক্যাল সার্ভিস ড. মো: কামাল উদ্দিন, জেনারেল ম্যানেজার সেলস্ কৃষিবিদ মোঃ আনোয়ারুল হুদা, এজিএম (ব্র্যান্ড এন্ড বিজনেস এনালাইসিস) কাজী ইমতিয়াজ আহমেদ সহ অন্যান্যরা উপস্থিত থেকে খামারীদের নানা প্রশ্নের উত্তর দেন।

ড. মো: কামাল উদ্দিন এগ্রিলাইফকে বলেন, খামারীদের কাছে ড্যানিশের ফিড উৎকর্ষতার আরেক নাম। "আমরা সর্বোৎকৃষ্ট মানের কাঁচামাল দিয়ে ফিড উৎপাদন করছি এর পাশাপাশি আমাদের রয়েছে রিসার্চ এবং গবেষণা ফার্ম। আমাদের পণ্যগুলি আমাদের নিজস্ব তত্ত্বাবধানে ফলাফল প্রদর্শন করার পরই বাজারজাত করে থাকি কাজেই খামারীরা নিশ্চিত থাকতে পারেন ড্যানিশ ফিড সম্পর্কে। তিনি আশা করেন অচিরেই ক্যাটল্ খামারীদের পছন্দের তালিকায় নাম লেখাবে ড্যানিশ ফিড।



কৃষিবিদ মোঃ আনোয়ারুল হুদা বলেন, ড্যানিশ ফিড পারটেক্স স্টার গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। ইতিমধ্যে ড্যানিশের ফিড, ফিডের জগতে খামারীদের কাছে ব্যাপক আস্থা অর্জন করেছে। প্রথমে আমরা পোল্ট্রি ফিড বাজারজাত করেছিলাম, এবার আমরা ক্যাটল ফিড বাজারজাত করছি। মেলায় আমাদের স্টলে এসেও খামারির অনেকক্ষণ ধরে আমাদের ফিডগুলো দেখছেন, যাচাই বাছাই করছেন। বাজারে ড্যানিশের নানা পণ্য রয়েছে। মান ও গুণের উৎকৃষ্টতার জন্য সে পণ্যগুলো যেমন সেরা আমাদের ফিডও তেমনি সেরা হবে সেটির জন্য আমরা সদা নিবেদিত হয়ে কাজ করছি।