নতুন বছরে নব উদ্যমে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করলো বেঙ্গল রেমেডিজ লিমিটেড-এর সেলস্ টিম

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:নতুন বছরে নব উদ্যমে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করলেন বেঙ্গল রেমেডিজ লিমিটেড-এর বিক্রয় ও বিপণন বিভাগের কর্মকর্তারা। মাঠ পর্যায়ে নিজেদের দক্ষতাকে সঠিকভাবে মেলে ধরে খামারীরকাছে সঠিক পণ্যটি পৌঁছে দিতে তারা সদা তৎপর থাকবেন সেটি আশা বেঙ্গল রেমেডিজ লিমিটেড-এর সকলের। জীবনকে আরো উন্নত, আরো কর্মময়, আরো গতিশীল করার বার্তা দিয়ে প্রাণিসম্পদের সার্বিক কল্যাণে আত্মনিয়োগ করবে তাদের সেলস্ টিম।

শনিবার (৭ জানুয়ারী) রাজধানীর গুলশানের অল কমুনিটি ক্লাবে বেঙ্গল রেমেডিজ লিমিটেড-এর সেলস কনফারেন্স'২০২৩-এ উপলক্ষে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়। এতে দেশের বিভিন্ন স্থান থেকে মাঠ পর্যায়ে কর্মরত বিক্রয় বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তারা যোগদান করেন।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন কোম্পানির চেয়ারম্যান জনাব রেজাউল করিম। এনিম্যাল হেলথ্ সেক্টরে কোম্পানিকে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে যাওয়ার প্রত্যশা ব্যক্ত করেন তিনি।

কোম্পানির ভাইস চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব আইয়ুব আলী তাদের কোম্পানির সুনামের কথা উল্লেখ করে বলেন, উৎপাদন থেকে বিপণন সব ক্ষেত্রেই তারা গুণগত মানসম্পন্ন এনিমেল হেলথ পণ্য উৎপাদন করছেন। এখন বিক্রয় কর্মীদের দায়িত্ব খামারিদের কাছে সঠিকভাবে সঠিক সময় পণ্য পৌঁছানো। দায়িত্বশীল ভূমিকা পালন করে নিজেদেরকে আরো গতিশীল হওয়ার পরামর্শ দেন জনাব আইয়ুব আলী।

বক্তব্য রাখেন কোম্পানিতে সদ্য যোগদানকৃত এনিমেল হেলথ সেক্টরে দীর্ঘদিনের অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিত্ব এবং কোম্পানির জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ডা.মুজিবুর রহমান ভূঁইয়া। তিনি বিগত সময়ের সেলস্ পর্যালোচনাপূর্বক কোম্পানিকে কাঙ্ক্ষিত লক্ষ্যমাত্রার বিক্রয় অর্জন করতে বিক্রয় কর্মকর্তাদের উদ্দেশ্যে বিভিন্ন কৌশল এবং নির্দেশনা প্রদান করেন।



সমাপনী বক্তব্যে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব এ কে আলমগীর বলেন, দীর্ঘদিন থেকে তাদের প্রতিষ্ঠান সুনামের সাথে এনিমেল হেলথ সেক্টরে কাজ করে যাচ্ছে। বর্তমান সময়ে খামারিরা মানসম্পন্ন পণ্যের অভাবে উৎপাদনশীলতা নিশ্চিত করতে পারছেন না। কাজেই বিক্রয় কর্মীরা কারিগরি বিষয়গুলি রপ্ত করে তাদের মাঝে তুলে ধরে আস্থাভাজন হতে হবে। নিয়মিত মার্কেটের তথ্যগুলি আপডেট করে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে কোম্পানির উর্ধতনদের পৌঁছানোর তাগিদ দেন তিনি।

জনাব আলমগীর আশা করেন, তথ্যপ্রযুক্তির এই যুগে তথ্য আদান প্রদান অনেক সহজ। কাজেই সঠিক তথ্য সঠিক সময়ে কোম্পানি ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিকট পৌঁছাতে মাঠ পর্যায়ের কর্মীরা দায়িত্বশীল ভূমিকা পালন করবেন। তিনি নতুন বছরে নতুন কর্মপরিকল্পনা অনুযায়ী সকলকে কাজ করার নির্দেশনা প্রদান করেন।

দিনব্যাপী সম্মেলনে কোম্পানির প্লান্ট ডিরেক্টর মি: অখিল দত্ত, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পিএমডি ডা আল মামুন উর রশীদ, সেলস ম্যানেজার ডা. মিজানুর রহমান, ডেপুটি ম্যানেজার ডা. সাইফুল ইসলাম সহ উৎপাদন, বিপণন, ফিন্যান্স ও ডিপোসহ ফ্যাক্টরির বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



বেঙ্গল রেমেডিজ লিমিটেড-এর রয়েছে আন্তর্জাতিক মানের অত্যাধুনিক ফ্যাক্টরি। আন্তর্জাতিক মানদন্ড বজায় রেখে তারা মানসম্পন্ন এনিমেল হেলথ পণ্য ও ওষুধ উৎপাদন করে যাচ্ছেন। তাদের পণ্যের গুনাগুন মাঠ পর্যায়ে পৌঁছানোর দায়িত্ব বিক্রয় কর্মীদের। এক্ষেত্রে তারা দায়িত্বশীল ভূমিকা পালন করে নিজের এবং খামারির এবং কোম্পানিকে সহযোগিতা করবেন এমনটাই আশা করেন সকল স্তরের কর্মকর্তারা।