থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে শুরু হয়েছে VIV Asia-২০২৩

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ প্রতিনিধি: ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে শুরু হয়েছে VIV Asia-২০২৩। আজ ৮ মার্চ সকালে IMPACT Exhibition and Convention Center- তিনদিনব্য্যাপি এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়। এবারেও বাংলাদেশ থেকে উল্লেখযোগ্য সংখ্যক উদ্যোক্তা সহ বিভিন্ন কোম্পানির প্রতিনিধিরা অংশগ্রহণ করছেন।

VIV Asia 2023 এশিয়া মহাদেশের মধ্যে পোল্ট্রি ডেইরি মৎস্য ও কৃষি সেক্টরের সবচেয়ে বড় একটি ফেয়ার। বাংলাদেশের বড় বড় সকল অর্গানাইজেশন এই ফেয়ারে অংশগ্রহন করে থাকে । ফিডমিল, ফিড উৎপাদনের উপাদান এবং প্রস্তুতকারক, এনিমেল হেলথ ফিড এডিটিভস্ কোম্পানি, ভেটেরিনারিয়ান, পুষ্টিবিদ, ব্রিডার স্পেশালিষ্ট, বিণ্নি কৃষি যন্ত্রপাতি প্রস্তুতকারক প্রতিষ্ঠান, , প্রক্রিয়াকরণ কোম্পানি, গবেষক এবং পরামর্শদাতা, প্রকৌশলী এবং প্রযুক্তিবিদ, ল্যাবরেটরি পরীক্ষার সরঞ্জাম এবং পরিষেবা, আইটি এবং অটোমেশন পরিষেবা সংশ্লিস্ট কোম্পানী অংশগ্রহন করছেন।

বাংলাদেশ থেকে আগত উদ্যোক্তা ও পেশাজীবীরা এখানে বিভিন্ন কারিগরি সেমিনারের অংশগ্রহণ করছেন। একাধিক ব্যক্তির সাথে কথা বলে জানা এবারে টেকসই প্রযুক্তিসহ বিভিন্ন কারিগরি সেমিনার দেশের পোল্টি-ডেইরি-মৎস্য সেক্টরে কাজে লাগিয়ে সেক্টরের উৎকর্ষ সাধন করা সম্ভব হবে।

তিন দিনব্যাপি এ মেলাটি আগামী ১০ মার্চ সমাপ্ত হবে।