ভেটেরিনারী মেডিসিন রপ্তানির মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে চায় স্কয়ার

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

বিজনেস প্রতিনিধি: ভেটেরিনারী মেডিসিন রপ্তানির মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখতে চায় স্কয়ার ফার্মাসিটিক্যালস্ লি:। গত ৮ মার্চ থেকে আজ ১০ মার্চ থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে তিনদিন ব্য্যপি VIV Asia-২০২৩ প্রদর্শনীতে বাংলাদেশ থেকে একমাত্র কোম্পানি হিসেবে স্কয়ার ফার্মাসিটিক্যালস্-এর এগ্রোভেট ডিভিশন অংশগ্রহণ করে সর্বমহলে ব্যাপক প্রশংসিত হয়।

IMPACT Exhibition and Convention Center- তিনদিনব্য্যাপি এ প্রদর্শনীতে স্কয়ার ফার্মাসিটিক্যালস্-এর স্টলে দেশ-বিদেশের উল্লেখযোগ্য সংখ্যক দর্শনার্থী পরিদর্শন করেন। দেশ-বিদেশে স্কয়ার ফার্মাসিটিক্যালস্-এর পণ্যগুলো গ্রাহকদের কাছে সব সময় পছন্দের তালিকায় শীর্ষে থাকে। চলতি মেলায় দর্শনার্থী-উদ্যোক্তারা তাদের স্টল ভিজিট করে তাদের আগ্রহের কথা ব্যক্ত করেন।

স্কয়ার ফার্মাসিটিক্যালস্-এর এগ্রোভেট ডিভিশন-এর সিনিয়র ম্যানেজার জনাব রুবাইয়াত হোসেনের নেতৃত্বে একদল সুদক্ষ ফামাসিস্ট ও ভেটেরিনায়িানবৃন্দ তাদের স্টলে আগত ভিজিটরদের স্কয়ারের ভেটেরিনারি পণ্যসমূহ সম্পর্কে ব্রিফ করেন। দেশের পাশাপাশি বহির্বিশ্বে স্কয়ারের-ভেটেরিনারি পণ্যসমূহ ছড়িয়ে পড়ুক এমনটাই কামনা করেন মেলায় আগত বাংলাদেশীরা। তারা স্কয়ার এগ্রোভেট ডিভিশনের এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানান এবং তাদের সাফল্য কামনা করেন।