আহকাব এর নির্বাচন, ২০তম এজিএম এবং অভিষেক অনুষ্ঠিত

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম: পোল্ট্রিসহ প্রাণীজ স্বাস্থ্য ও পুষ্টি পণ্য উৎপাদনকারী, আমদানীকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান সমূহের একমাত্র বাণিজ্যিক সংগঠন Animal Health Companies Association of Bangladesh (AHCAB)- এর ১৫ সদস্য বিশিষ্ট দুই বৎসর (২০২৩-২০২৫) মেয়াদী নির্বাহী কমিটির নির্বাচন গত ২ ফেব্রুয়ারি ২০২৩ ইং তারিখে অনুষ্ঠিত হয়। জনাব সায়েম উল হক, (চেয়ারম্যান, নোভিভো হেল্থ কেয়ার লিমিটেড)- সভাপতি এবং জনাব মোহাম্মদ আফতাব আলম (ম্যানেজিং ডিরেক্টর, ইমপেক্স মার্কেটিং লিমিটেড) মহাসচিব পদে নির্বাচিত হন।

২১ মার্চ ২০২৩ইং রোজ মঙ্গলবার, গ্র্যান্ড বল রুম (লেভেল-১৪), লে মেরিডিয়ান ঢাকা, বিমানবন্দর সড়ক, ঢাকায় আহকাব এর ২০২২ সালের বার্ষিক সাধারণ সভা এবং নব-নির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক তালুকদার। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহকাব এর প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ এম এম খান, প্রাক্তন সভাপতি জনাব এ আর এম তাইবুর রহমান, জনাব মোমিন উদ দৌলা এবং জনাব এ কে এম আলমগীর।

(AHCAB)- এর ১৫ সদস্য বিশিষ্ট দুই বৎসর (২০২৩-২০২৫) মেয়াদী নির্বাহী কমিটির সদস্যরা হলেন

প্রাণবন্ত এ অনুষ্ঠানে বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ, আহকাব এর সন্মানিত সকল সদস্য এবং বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সদস্যবৃন্দ ও আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।