ব্যানার, পোস্টার আার বর্ণিল আলোক সজ্জায় সেজেছে বাকৃবি

বাকৃবি প্রতিনিধি:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) গণতান্ত্রিক শিক্ষক ফোরাম “জাতির পিতা বঙ্গবন্ধু ও বাংলাদেশে কৃষি শিক্ষার অগ্রযাত্রা” শীর্ষক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেছে। আলোচনা অনুষ্ঠানটি আগামীকাল ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৩টায় শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম। তাঁর আগমনকে কেন্দ্র করেই ব্যানার, পোস্টার আার বর্ণিল আলোক সেজেছে বাকৃবির সবুজ চত্বর।

রাস্তার চারপাশ ভরে গেছে শুভেচ্ছা ব্যানারে, তৈরি করা হচ্ছে আমচত্বরে প্যান্ডেল। এছাড়াও রাস্তার গাছগুলো, কৃষি অনুষদ ভবন এবং প্রশাসনিক ভবনকে জড়ানো হয়েছে টিপটপ বাতি দিয়ে। টিপটাপ লাইটে রাতের বাকৃবি পেয়েছে এক নতুন রূপ।

জানা গেছে, বৃহস্পতিবার বেলা ৩ টায় গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক ড. মো. সাইদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যক্ষ মতিউর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি এহতেশামুল আলম এবং সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা এবং সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল। অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থাকেবেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।