আসুন সম্মিলিতভাবে তরুন কৃষিবিদ বাপ্পীর সাহা্য্যে এগিয়ে আসি

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:দুরারোগ্য কিডনি রোগে আক্রান্ত হয়ে দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,দিনাজপুরের শিক্ষার্থী মো. ফাহিম ফয়সাল বাপ্পীর। কিডনি প্রতিস্থাপনের জন্য দরকার প্রায় ২০ লাখ টাকা বলে জানিয়েছেন চিকিৎসক। বর্তমানে তিনি শ্যামলীর CKD Urology হাসপাতালে অধ্যাপক ডাঃ মোঃ কামরুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

বাপ্পীর বাবা মোঃ বদরুদ্দোজা বাংলাদেশ ধান গবেষণা ইনষ্টিটিউটের অডিট এবং হিসাবরক্ষন বিভাগের সিনিয়ার সহকারী পরিচালক হিসাবে চাকুরী থেকে অবসরে আছেন। বাপ্পীর চিকিৎসার জন্য ওষুধসহ প্রতি নিয়ত ডায়ালাইসিসের জন্য যে পরিমান টাকা খরচ হচ্ছে তা সামাল দিতে তাদের পরিবারকে হিমশিম খেতে হচ্ছে। তিন দিন পর পর ডায়ালিসিস করা লাগছে । তাই বাপ্পীর বাবা তাদের পরিবারের চরম এ দুর্দিনে দেশ এবং বিদেশে অবস্থানরত সকল কৃষিবিদ ভাই-বোনদের নিকট সাহায্যের হাত বাড়িয়ে দেবার জন্য আকুল আবেদন জানিয়েছেন।

মো. ফাহিম ফয়সাল বাপ্পী, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাৎস্য বিজ্ঞান অনুষদের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি ২০১৯ সালে ফিশারিজ ফ্যাকাল্টির Aquaculture বিভাগ থেকে মাষ্টার্স সম্পন্ন করেন। কিন্তু অসুস্থতার জন্য তার আর চাকুরী করা সম্ভব হয় নাই। আমাদের সম্মিলিত সহযোগিতা এই তরুন কৃষিবিদ মাৎস্য গ্র্যাজুয়েট বাপ্পীর রোগ থেকে মুক্তি পেতে সাহায্য করবে। আসুন আমাদের সকলের সামর্থ্যমত তাদের পরিবারের চরম এ দুর্দিনে একটু সাহায্যের হাত বাড়াই।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ  Account Name : Md. Badrudduza, SB A/C No: 0202 1000 15725, Sonali Bank Ltd, BRRI Branch, Gazipur 1701, Dhaka.