শেকৃবির কৃষকরত্ন শেখ হাসিনা হল ছাত্রলীগের সভাপতি সাবেরী আনোয়ারের নেতৃত্বে শীতবস্ত্র বিতরণ

Category: কৃষিবিদ ও ক্যাম্পাস Written by agrilife24

ক্যাম্পাস প্রতিনিধি:প্রচন্ড শীতে যখন চরম দুর্ভোগে রয়েছেন নিম্ন আয়ের মানুষ তখনই  রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) পার্শ্ববর্তী ও অভ্যন্তরীণ দরিদ্র ও শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন বিশ্ববিদ্যালয়ের কৃষকরত্ন শেখ হাসিনা হল ছাত্রলীগের সভাপতি সাবেরী আনোয়ার।

তিনি আজ সোমবার (২৩ জানুয়ারি) তার নেতাকর্মীদের সাথে নিয়ে শেখ হাসিনা হলের অভ্যন্তরে শীতার্তদের মধ্যে প্রায় অর্ধশত শীতবস্ত্র বিতরণ করেন।

এই কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে কৃষকরত্ন শেখ হাসিনা হলের সভাপতি সাবেরি আনোয়ার বলেন, "আসুন নিজ নিজ অবস্থান থেকে ভালোবাসার উপহার পৌঁছে দেই অসহায় শীতার্ত মানুষের মাঝে। সেটা ক্ষুদ্র সামর্থ্য থেকেই শুরু হোক, অন্তত একজন মানুষের উপকারে আসলেও এগিয়ে আসুন। এই প্রচণ্ড শীতে অনেকেই কষ্ট পাচ্ছে। উপহারটা হতে পারে আপনার অতিরিক্ত কোন শীতের পোশাক। এর বিনিময়ে আপনি যে অকৃত্রিম ভালোবাসা আর হাসিমাখা মুখ দেখতে পাবেন তা অমূল্য। এতে আপনার অন্তরটা জুড়িয়ে যাবে আশা করি।"



এসময় তিনি আরও বলেন, শীতে অসহায় মানুষের দুঃখ দেখে  আমি শীতবস্ত্র বিতরণের উদ্যোগ আমি নিই। আমার এ উদ্যোগে হলের ২ তলা থেকে ১০ তলা পর্যন্ত  সকল শিক্ষার্থী  যারা নিজ নিজ ইচ্ছানুযায়ী অর্থ দিয়ে আমার এ কাজে সাহায্য করেছেন। এজন্যে আমি কৃষকরত্ন শেখ হাসিনা হলের সকল বোনদেরকে ধন্যবাদ জানাই। তাদের সম্মিলিত প্রচেষ্টায় আজকের এই আয়োজন সফল হয়েছে।"