Friday, 24 November 2017

 

গোপালপুরে অসহায় ও হতদরিদ্র নারীদের মাঝে বিনামূল্যে ৪০টি ছাগল বিতরণ

এ কিউ রাসেল, গোপালপুর (টাঙ্গাইল):ছাগল পালনের মাধ্যমে অসহায় ও হতদরিদ্র নারীদের স্বাবলম্বী করার লক্ষে ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন ‘প্রিয় টাঙ্গাইল জেলা’ গ্রুপের উদ্যোগে ৪০জন অসহায় ও দুস্থ মহিলার মাঝে গত ১১ নভেম্বর শুক্রবার বিকেলে একটি করে ছাগল বিনামূল্যে বিতরণ করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে ছাগল বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি কাজী আওলাদুজ্জামান আদরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু। বিশেষ অতিথি ছিলেন, কনফিডেন্স ইলেকট্রনিক এন্ড ইলেক্ট্রনিক্স লিমিটেডের চেয়ারম্যান খন্দকার মোয়াল্লেম আবদুল মালেক, চীনের ব্যবসায়ী জাকাও জও।

বক্তব্য রাখেন, গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুল জলিল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুস সোবাহান তুলা, ঢাকা রিপোটার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের এসাইনমেন্ট এডিটর মো. ইলিয়াস হোসেন, সংগঠনের উপদেষ্টা ও নাগরপুর জনতা কলেজের অধ্যক্ষ মিঞ্জুরন রহমান এবং মীর শামিমুল আলম, সহ-সভাপতি আল আমিন খান, মহিলা বিষয়ক সম্পাদক চাঁদ সুলতানা, ক্রীড়া সম্পাদক আরিফ খান, সাংবাদিক আক্তার হোসেন খান প্রমুখ।

ফেসবুক ভিত্তিক সংগঠন, আমরা গোপালপুরবাসি, ঘাটাইলের কথা, আলোকিত মধুপুর, ইববাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর, ইয়ুথ ক্লাব এবং উৎসর্গ ব্লাড ফাউন্ডেশন ধনবাড়ীর সহযোগিতায় অনুষ্ঠানে উত্তর টাঙ্গাইলের ৫টি উপজেলার ৪০জন অসহায় ও হতদরিদ্র নারীর মাঝে বিনামূল্যে এসব ছাগল তুলে দেয়া হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, গোপালপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মুহাম্মদ সাইফুল ইসলাম।