Thursday, 23 November 2017

 

বঙ্গবন্ধুর জন্য কৃষিবিদরা ধন্য-কৃষিবিদ বাহাউদ্দিন নাছিম

নিজস্ব প্রতিবেদক,এগ্রিলাইফ২৪ ডটকম:বঙ্গবন্ধুর জন্য কৃষিবিদরা ধন্য, শেখ হাসিনার জন্য কৃষিবিদরা ধন্য, মতিয়া চৌধুরীর জন্য কৃষিবিদরা ধন্য। শুক্রবার ২ নভেম্বর কেআইবি ঢাকা মেট্রোপলিটন আয়োজিত শেখ কামাল ঘরোয়া ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭’ র শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন অনুভূতিই ব্যক্ত করলেন অনুষ্ঠানের প্রধান অতিথি কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ এর সম্মানিত কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ জনাব আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি।

কেআইবি সভাপতি বলেন, নবীন-প্রবীন-তরুন সকল কৃষিবিদরা এ প্রতিযোগিতায় অংশগ্রহনের মধ্যে দিয়ে কৃষিবিদদের বন্ধন আরো সুদৃড় হবে। তিনি বলেন অতীতের চেয়ে এবারের প্রতিযোগিতা আরো সুন্দর হবে। তিনি অংশগ্রহনকারী ও আয়োজকদের সকলকে কেআইবি এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কেআইবি ঢাকা মেট্রোপলিটনের সাধারণ সম্পাদক কৃষিবিদ ড. তাসদিকুর রহমান সনেট। কেআইবি ঢাকা মেট্রোপলিটনের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ দীপক কুমার বণিক (দীপু)-এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ এর কেন্দ্রীয় মহাসচিব কৃষিবিদ জনাব মোহাম্মদ মোবারক আলী, কেআইবি ঢাকা মেট্রোপলিটনের সভাপতি কৃষিবিদ মোফাজ্জল হোসেন।

পরে প্রধান অতিথি কৃষিবিদ জনাব আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভবে শেখ কামাল ঘরোয়া ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭’র শুভ শুভ উদ্বোধন করেন। এসময় অনুষ্ঠানস্থলে আতশবাজির ফোয়ারায় আলোকিত হয়ে ওঠে যা আগতদের অভিভূত করে।

এবারের প্রতিযোগিতা বেশ উপভোগ্য ও আকর্ষনীয় হবে বলে আয়োজকরা আশাপোষণ করেন।আয়োজকরা জানান আগামী ৫ ডিসেম্বর সোমবার পর্যন্ত নাম রেজিষ্ট্রেশন করে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ থাকবে।

অনুষ্ঠান শেষে ক্লোজ-আপ সঙ্গীত তারকা রাজীব এবং অন্যান্য সঙ্গীত শিল্পীদের অংশগ্রহনে এক জমজমাট সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।