Sunday, 19 November 2017

 

খামারীদের কল্যানে নারিশ সব সময় সচেতন-নাজমুল আহসান খালেদ

নিজস্ব প্রতিবেদক:খামারীদের কল্যানে নারিশ সব সময় সচেতন। তাদের সুখ-সুবিধার কথা সর্বাগ্রে বিবেচনায় রেখে এ সেক্টরে তাদের কার্যক্রম অব্যাহত থাকবে। চট্রগ্রাম রিজিওনে দেশের শীর্ষস্থানীয় ফিড উৎপাদনকারী প্রতিষ্ঠান নারিশ পোল্ট্রির আঞ্চলিক পরিবেশক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর জনাব নাজমুল আহসান খালেদ এ কথা বলেন।

আজ সোমবার ১৯ ডিসেম্বর সকাল ১০টায় চট্টগ্রামের রেডিসন ব্লুতে অনুষ্ঠিত দিনব্যাপি এ পরিবেশক সম্মেলনে প্রধান অতিথি আরো বলেন, মানসম্পন্ন ফিড আর একদিন বয়সী বাচ্চা উৎপাদনের পাশাপাশি খামারীরা যাতে আর্থিকভাবে লাভবান হতে পারে সে বিষয়টির কথা পরিবেশকদের মাথায় রাখতে হবে। এজন্য তাদের সম্মানিত পরিবেশকদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। এসময় তিনি দেশে একদিন বয়সী বাচ্চার স্বল্পতার কথা উল্লেখ করে তারা এর উৎপাদন বৃদ্ধির পরিকল্পনার কথা পরিবেশকদের জানান।

সম্মেলনে উপস্থিত বিশেষ অতিথির বক্তব্যে পরিচালক শামসুল আরেফিন খালেদ (অঞ্জন) বলেন পরিবেশকদের সততার সাথে ব্যবসা পরিচালনা করা প্রয়োজন। তিনি মনে করেন সকল পরিবেশকরাই নারিশের একজন সম্মানিত অংশীদার কাজেই ন্যায্য মূল্যে একদিন বয়সী বাচ্চা ও ফিড বিক্রয় করে পরিবেশকদের খামারীদের আরো কাছাকাছি আসতে হবে।

মেসার্স নাসিম খান পোল্ট্রির স্বত্তাধিকারী জনাব মো: ফারুকের সভাপতিত্বে সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে নারিশ পোল্ট্রির ডিরেক্টর (ফিন্যান্স এন্ড ইমপোর্ট) জনাব রফিকুল ইসলাম (বাবু), কনসালট্যান্ট জনাব এডিএম নুরুল মোস্তফা(কাইসার) উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কোম্পানীর জেনারেল ম্যানেজার সেলস্ এন্ড মার্কেটিং জনাব মো: সামিউল আলিম। অনুষ্ঠানটি পরিচালনা করেন কোম্পানীর ডেপুটি জেনারেল ম্যানেজার সেলস্ এন্ড মার্কেটিং জনাব এস.এম.এ.হক।

সম্মেলনে পরিবেশকরা ব্যবসা পরিচালনায় তাদের সমস্যাগুলি অত্যন্ত খোলামেলা পরিবেশে আলোচনার পাশাপাশি এ থেকে উত্তোরনের উপায়গুলিও উপস্থিত পরিচালকদের নিকট উপস্থাপন করেন। তারা সকলেই নারিশের পরিবেশক হিসেবে কাজ করতে পেরে কর্তৃপক্ষের নিকট আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।