Sunday, 27 May 2018

 

খামারবাড়িতে জঙ্গিবাদ বিরোধী প্রতিবাদ সমাবেশ

এগ্রিলাইফ২৪ ডটকম:রাজধানীসহ দেশব্যাপী সন্ত্রাসী হামলা, জঙ্গিবাদ, গুপ্তহত্যা ও  নৈরাজ্যের প্রতিবাদে সমাবেশ করেছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ৯:৩০ মিনিটে খামারবাড়িতে এ কর্মসূচি পালিত হয়।

ঢাকার গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় এবং কিশোরগঞ্জের শোকালিয়ায় ঈদের জামাতে সন্ত্রাসী হামলায় হত্যা ও জিম্মি ঘটনার প্রতিবাদে জঙ্গিবাদ বিরোধী সমাবশে বক্তরা বলেন,  ইসলাম শান্তির ধর্ম। সন্ত্রাসীদের কোনো ধর্ম, বর্ণ, জাত, রঙ ও জাতীয় পরিচয় নেই। ইসলামে নিরীহ মানুষকে হত্যা করার সুযোগ নাই। সেকুলার বাংলাদেশে জঙ্গি-সন্ত্রাসীদের স্থান নাই, সন্ত্রাসবাদকে না বলুন এবং জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ মো. হামিদুর রহমান। সমাবেশটি পরিচালনা করেন বিসিএস (কৃষি) এসোসিয়েশনের মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ মো. মোবারক আলী, কৃষক লীগের যুগ্ম সম্পাদক কৃষিবিদ সমীর চন্দ, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের সদস্য পরিচালক কৃষিবিদ সাইদুর রহমান সেলিম, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি কৃষিবিদ এমএম সালেহ, ঢাকা মহানগর বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যান ফেডারেশনের সভাপতি সৈয়দ শরীফুল ইসলাম ও খামারবাড়িস্থ বঙ্গবন্ধু কর্মচারী ইউনিয়নের মহাসচিব সিরাজুল ইসলাম।-প্রেস বিজ্ঞপ্তি