Thursday, 16 August 2018

 

আমরা মানুষের জীবনটা আলোকিত করতে চাই-কৃষিমন্ত্রী

নকলা থেকে জাকির হোসেন সজীব:কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ‘‘ আমরা মানুষের জীবনটা আলোকিত করতে চাই” ।শনিবার নকলা উপজেলার ৫নং বানেশ্বর্দ্দী ইউনিয়নের মুজারকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রঙ্গণে স্কুল, মাদরাসার শিক্ষার্থীদের মাঝে সৌরবাতি বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন সৌরবাতি আলো দেয়, কিন্তু পোড়ায় না । আমরা চাই আমাদের ছাত্রদের জীবন, ভবিষৎ জীবনটা আলোকিত হোক।কিন্তু এটা যেন জঙ্গিদের মত মানুষ পোড়ায় না, মানুষ পুড়িয়ে যারা বেহেস্ত যাবে বলে, এটা তারা মিথ্যা কথা বলে। আল্লাহ তার বিচার করবে ”।

অনুষ্ঠানে কৃষিমন্ত্রীর বরাদ্দকৃত ১৬-১৭ অর্থ বছরের টিআর,কাবিখার ৫০ শতাংশ টাকা দিয়ে তার নির্বাচনী এলাকা (শেরপুর-২) নকলা ও নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের টপ টেন ছাত্র/ছাত্রীদের মাঝে ১৭,৫২০ টি সৌরবাতি বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ফরিদ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন ।