Saturday, 16 December 2017

 

বর্ধিত কলেবরে প্রকাশিত হতে যাচ্ছে “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী” ১৭তম সংস্করন

সঠিক পূর্ণাঙ্গ তথ্য আগামী ১০ই জানুয়ারীর-২০১৭’র মধ্যে  প্রেরণের অনুরোধ
এগ্রিলাইফ২৪ ডটকম:“বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী” ১৭তম সংস্করন সংশোধিত এবং আরো নতুন তথ্য সংযোজিত হয়ে প্রকাশিত হতে যাচ্ছে। আগামী ২রা মার্চ, ২০১৭ তারিখে, ১০ম আন্তর্জাতিক পোল্ট্রি শো এন্ড সেমিনারের ১ম দিনে বাংলা ও ইংরেজী উভয় ভাষায় এটি আরো নতুন তথ্য সংযোজিত হয়ে প্রকাশিত হবে বলে জানিয়েছেন “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী” এর প্রকাশক।

এ প্রসঙ্গে তিনি এগ্রিলাইফ২৪ ডটকমকে জানান “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী” পৃথিবীর বিভিন্ন দেশ সহ বাংলাদেশের প্রায় সকল জেলায় পোল্ট্রি শিল্পের সাথে সম্পৃক্ত ব্যাক্তি, প্রতিষ্ঠান, কোম্পানির কাছে সরবরাহ করে থাকে এবং আসছে সংখ্যা এই সরবরাহের পরিমান আরো বৃদ্ধি হয়ে প্রকাশিত হবে। পোল্ট্রি শিল্পের সাথে সম্পৃক্ত সকল ব্যাক্তি, কোম্পানি এবং প্রতিষ্ঠানের কাছ থেকে সব বিষয় সমূহের উপর সঠিক পূর্ণাঙ্গ তথ্য প্রেরণ করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী” এর প্রকাশক।

“বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী” এর প্রকাশক জানান গত ২০১৬ সালের সংখ্যায় অর্থাৎ ১৬তম সংস্করনে “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী”তে যে সব কোম্পানির এবং প্রতিষ্ঠানের তথ্য বাদ পড়েছে অথবা কোন তথ্য সংশোধন/সংযোজন বা নতুন প্রতিষ্ঠানের পরিচিত তুলে ধরা প্রয়োজন, সে ক্ষেত্রে সকল প্রতিষ্ঠানকে “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরীর” নিজস্ব ফরমেট অনুযায়ী সব বিষয় সমূহের উপর সঠিক পূর্ণাঙ্গ তথ্য আগামী ১০ই জানুয়ারী-২০১৭’র মধ্যে নিম্নোক্ত ঠিকানায় প্রেরণ অথবা যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করেছেন “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী” সম্পাদক।
==============================
সম্পাদক ও প্রকাশক “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী”
ফরিদপুর স্কয়ার, ৩য় তলা
৩০, চামেলীবাগ(টুইন টাওয়ার মার্কেটের পাশে)
শান্তিনগর,ঢাকা-১২১৭
মোবাইলঃ–০১৭২০-০৯৬৬৩৫,০১৭১৩-০১৯০২৪
ইমেইল: ,  
উল্লেখ্য, “বাংলাদেশ পোল্ট্রি ডাইরেক্টরী” তে তথ্য প্রকাশের জন্য ফি বা অর্থ প্রদান করতে হয়না।