Friday, 15 December 2017

 

"Farmer First" শ্লোগান নিয়ে নতুন আঙ্গিকে নারিশের কাষ্টমার সার্ভিস ডিপার্টমেন্টের সেবা প্রদান শুরু

এগ্রিলাইফ২৪ ডটকম:"Farmer First" এই শ্লোগানকে বুকে ধারন করে নতুন আঙ্গিকে নারিশের কাষ্টমার সার্ভিস ডিপার্টমেন্ট তাদের সেবা প্রদান শুরু করেছে । প্রানিসম্পদ সেক্টরে দেশের অন্যতম শীর্ষ শিল্প প্রতিষ্ঠান নারিশের কাষ্টমার সার্ভিস ডিপার্টমেন্ট (CSD) টি বর্তমান প্রেক্ষাপটে দেশের পোল্ট্রি - ডেইরী ও মৎস্য খামারীদের জন্য যুগোপযোগী সেবা প্রদান করবে বলে জানান নারিশের জি এম (সেলস্ এন্ড মার্কেটিং) জনাব সামিউল আলিম।

প্রান্তিক পর্যায়ের খামারীরা কারিগরী সেবার জন্য সব সময় উন্মুখ হয়ে থাকে বলে জানান মার্কেটিং এ দীর্ঘদিনের অভিজ্ঞ নারিশের ডিজিএম (সেলস্ এন্ড মার্কেটিং) জনাব এস.এম.এ হক। তিনি আশা করেন তাদের এ বিভাগটি খামারীদের সেবার মান নিশ্চিতের মাধ্যমে খামারকে লাভজনক পর্যায়ে নিয়ে যেতে ভূমিকা রাখবে।

নারিশের সিনিয়র এজিএম (সেলস্ এন্ড সার্ভিস) ডাঃ মুসা কালিমুল্লাহ্ এ প্রসঙ্গে এগ্রিলাইফ২৪ ডটকম কে জানান অত্যাধুনিক ইকু্ইপমেন্টের মাধ্যমে প্রান্তিক পর্যায়ের খামারীদের কারিগরী সেবা নিশ্চিত করবে নারিশের কাষ্টমার সার্ভিস ডিপার্টমেন্ট (CSD)। এ বিভাগে কর্মরত সকলেই অভিজ্ঞ ভেটেরিনারিয়ান কাজেই তারা খামারীদের সঠিক সেবা প্রদান করতে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন ডা. মুসা।

দেশের পোল্ট্রি - ডেইরী ও মৎস্য খামারীদের জন্য নারিশের এ ধরনের উদ্যােগ প্রাণিসম্পদ সেক্টরে সকলের জন্য খুবই ইতিবাচক ফল বয়ে আনবে বলে মনে করেন এ সেক্টরের সংশ্লিষ্টরা।