Thursday, 27 July 2017

 

মুন্সিগঞ্জে ফল ও বৃক্ষমেলা ২০১৭ শুরু

এগ্রিলাইফ২৪ ডটকম:জেলা প্রশাসন, বন অধিদপ্তর ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে মুন্সিগঞ্জ শিল্পকলা একাডেমির মূল ফটকের সামনে ও মুন্সিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের মাঠ প্রাঙ্গনে গতকাল থেকে শুরু হয়েছে ফল ও বৃক্ষমেলা ২০১৭। এ মেলা চলবে ১৭ জুলাই পর্যন্ত।

 

ফল ও বৃক্ষ মেলা উদ্বোধনী অনুষ্ঠানে মুন্সিগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মুন্সিগঞ্জ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. মৃণাল কান্তি দাস, এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা অঞ্চল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ ড. মো: আব্দুল মুঈদ, সামাজিক বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা হোসাইন মুহম্মদ নিশাদ, মুন্সিগঞ্জ জেলা সিভিল সার্জন ডা: মু. সিদ্দিকুর রহমান, মুন্সিগঞ্জ জেলা কৃষি সম্পসারন অধিদপ্তর এর উপ-পরিচালক কৃষিবিদ মোঃ হুমায়ুন কবির।
এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি মহসিন মাখন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষি অফিসার (সদর) কৃষিবিদ জগদীশ চন্দ্র দেবনাথ ও মঞ্চে সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার (গজারিয়া) কৃষিবিদ মোঃ মনিরুজ্জামান মজুমদার।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিরা মেলার স্টল পরিদর্শন করেন ও আয়োজকদের আন্তরিক সাধুবাদ জানান।