Tuesday, 19 September 2017

 

বি, এল, এস-এর কার্যনির্বাহী কমিটি ও আজীবন সদস্য নিয়ে ৩য় লাইভস্টক-পোল্ট্রি মেলার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম, ডেস্ক:বিএলএস-এর ৩য় লাইভস্টক অ্যাওয়ার্ড, সেমিনার এবং লাইভস্টক পোল্ট্রি মেলা-২০১৭ আয়োজনের প্রস্তুতি সভা গতকাল বিকেল ৪.৩০ মিনিটে রাজশাহী হেঁতেম খাঁ ডেক্সটপ আইটি ল্যাবরেটরিতে অনুষ্ঠিত হয়। বিএলএস সভাপতি ডঃ মোঃ জালাল উদ্দিন সরদার-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. মোঃ হেমায়েতুল ইসলাম-এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় পোল্ট্রি বিজ্ঞান বিভাগের প্রফেসর ড.সুবাস চন্দ্র দাস,  বিএলএস-এর কোষাধক্ষ্য মোঃ এনামুল হক, সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ রিয়াজুল ইসলাম মোল্লা, সেলিনা বেগম, মো হাফিজুর রহমান।

এছাড়া রোটারি ক্লাব অব রাজশাহী আইপিপি রোটা. হাসিবুল হাসান নান্নু, সভাপতি ইলেক্টা রোটা খাজা খালেদ লিজার সহ প্রায় ৪০ জন নির্বাহী ও আজীবন সদস্য উপস্থিত ছিল।

৩য় লাইভস্টক, অ্যাওয়ার্ড, সেমিনার, লাইভস্টক ও পোল্ট্রি মেলা -২০১৭ সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য সকলেই মতামত প্রদান করে। বিশেষ করে মোঃ দেলোয়ার হোসেন খান মেলাকে দুই দিন ব্যাপি করার বিষয়ে প্রস্তাব দেন এবং প্রফেসর ড.সুবাস চন্দ্র দাস মনে করেন শহরের প্রাণকেন্দ্রের দিকে মেলা আয়োজন করলে  অধিক সংখ্যাক মানুষকে প্রাণিসম্পদ সম্পর্কে আরও জানানো যাবে এবং সম্পৃক্ত করা যাবে। বিশেষ করে সদস্যদের রেজিষ্টেশন ও অ্যাওয়ার্ডের আবেদনের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। অ্যাওয়ার্ডের জন্য একটি কার্যকারী সার্চিং কমিটি গঠন করা হয় ও আবেদনের তারিখ বৃদ্ধি করা হয়।
=============================
রেজিষ্টেশন করার শেষ সময় ৩০ আগস্ট-২০১৭
অ্যাওয়ার্ড আবেদনের শেষ সময় ১৬ আগস্ট-২০১৭।

মানুষের তিনটি প্রধান চাহিদা যেমন অন্ন, বস্ত্র, বাসস্থানের মধ্যে অন্নের প্রধান উপাদানই হচ্ছে আমিষ।সেই আমিষ আমরা কিভাবে নিরাপদ ও পর্যাপ্ত পেত পারি সেই জন্য আরও বেশি বেশি প্রচার কাজ করার আহ্ববানের মধ্য দিয়ে সভার সমাপনী হয়।