Monday, 20 November 2017

 

গাজীপু‌রে বি‌টি‌ভি'র "কৃষক ও বি‌নোদন" ম্যাগা‌জিন অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:ফরহাদ আহমদ গাজীপুর থেকে:আজ ২২ সেপ্টেম্বর শুক্রবার বাংলাদেশ টেলিভিশনে'র আয়োজনে মাসুদ রাজের উপস্থাপনায় কৃষকের অংশগ্রহনে গ্রামীন ঐতিহ্য, সংষ্কৃতি, লোকজ খেলাধুলা বিষয়ক বিনোদনমুলক ম্যাগাজিন অনুষ্ঠান "কৃষক ও বিনোদন" অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগগাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব এ্যাড.জাহাঙ্গীর আলম। উদ্বোধন করেন কবি ও শিল্পী গুলশান-ই-ইয়াসমিন, সম্পাদক, পাক্ষিক আলোক।

গাজীপুর সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হোসনে আরা সিদ্দিকি জুলি, প্যানেল মেয়র, গাজীপুর সিটি কর্পোরেশন, ফরহাদ আহমদ, উপ সহকারী কৃষি কর্মকর্তা, সদর,গাজীপুর এবং সাংগঠনিক সম্পাদক, ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিউশন বাংলাদেশ, গাজীপুর জেলা শাখা। এছাড়া আমম্রিত অতিথি যথাক্রমে বাবু অখিল কুমার বিশ্বাস, প্রধান শিক্ষক ও আলহাজ্ব হুসাইনুর রহমান রুবেল, সহকারী শিক্ষক, মেঘডুবি আদর্শ উচ্চ বিদ্যালয়, গাজীপুর মহানগর, গাজীপুর।

দিনব্যাপী ১০টি খেলা ও নাচ, গানের মাধ্যমে মেঘডুুবি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে ছাত্র/ছাত্রী এবং উপ সহকারী কৃষি কর্মকর্তাসহ মেঘডুবি ব্লকের কৃষক/ কৃষানিবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি আগামী সপ্তাহে বাংলাদেশ টেলিভিশন(BTV)তে প্রচারিত হবে।