Sunday, 21 January 2018

 

রাবি ইন্টার্ন চিকিৎসকদের প্রাণীর ফ্রি চিকিৎসা ও ভ্যাক্সিনেশন ক্যাম্প অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম, ডেস্ক:বাংলাদেশ লাইভস্টক সোসাইটির উদ্যোগে ও রাবি ইর্ন্টান চিকিৎসকদের সার্বিক সহযোগিতায় রাজশাহীর প্রাণিসম্পদ সমৃদ্ধ গ্রাম মেহেরচন্ডিতে আজ ৩ জানুয়ারি বুধবার সকাল ১০ টা থেকে বেলা ১ টা পর্যন্ত প্রাণীর ফ্রি চিকিৎসা ও ভ্যাক্সিনেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ড. মোঃ হেমায়েতুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক, বাংলাদেশ লাইভস্টক সোসাইটি এর সভাপতিত্বে বিনামূল্যে গবাদিপশু, হাঁস-মুরগী, কোয়েল-কবুতরকে ফ্রি চিকিৎসা ও ভ্যাক্সিন প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডঃ এম খালকেুজ্জামান, প্রাণীবিদ্যা বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডঃ এম রাশেদুজ্জামান, জেনেটিক এন্ড বায়েটেকনলজি বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়; রাবি ইন্টার্ন চিকিৎসক ডাঃ অলিদ হসসাইন এর সঞ্চালনায় আরও সহযোগিতা করেন রাবি ইন্টার্ন চিকিৎসক ডঃ লাভলু, মিলি, সিহাব।

এ বছর শীতের ক্ষতি হতে প্রানিদের রক্ষার জন্য এই কর্মসূচী গ্রহন করা। অতিথিগন মনে করেন বাংলাদেশ লাইভস্টক সোসাইটির পাশাপাশি প্রাণীসম্পদ মন্ত্রনালয় প্রানিদের যে কোন প্রাকৃতিক দুর্যোগে ভ্যাক্সিনেশনসহ অন্যান্য সহযোগিতা করলে প্রাণীসম্পদ-এর আরো উন্নয়ন হবে।-বিজ্ঞপ্তি