Wednesday, 15 August 2018

 

২০-২৫ জানুয়ারী "প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০১৮"

৩ দিন ব্যাপী প্রাণিসম্পদ সম্পর্কিত প্রযুক্তি মেলার ষ্টল বরাদ্দ চলছে
এগ্রিলাইফ২৪ ডটকম:আগামী ২০-২৫ জানুয়ারী "প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০১৮" অনুষ্ঠিত হতে যাচ্ছে। মহামান্য রাষ্ট্রপতি জনাব আবদুল হামিদ প্রধান অতিথি হিসেবে "প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০১৮"-এর উদ্বোধন করবেন বলে জানা গেছে। এবারের শ্লোগান "বাড়াবো প্রানীজ আমিষ গড়বো দেশ, স্বাস্থ্য মেধা সমৃদ্ধির বাংলাদেশ"

সেবা সপ্তাহ উদযাপনের অংশ হিসাবে ৩ দিন ব্যাপী (২০, ২১ এবং ২২ জানুয়ারী) রাজধানীর ফার্মগেস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন চত্বরে প্রাণিসম্পদ সম্পর্কিত প্রযুক্তি মেলার আয়োজন করা হয়েছে। উক্ত মেলায় আহকাব/ফিআব/ব্রিডার্স এসোসিয়েশন/এগ্রো ফুডস্/পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজ এসোসিয়েশন/ডেইরী এসোসিয়েশন অব বাংলাদেশ সংশ্লিস্টরা অংশগ্রহন করবে বলে জানা গেছে।

"প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০১৮" উদযাপন উপলক্ষ্যে প্রাণিসম্পদ সম্পর্কিত প্রযুক্তি মেলায় ষ্টল/ প্যাভিলিয়ন বরাদ্দ নেয়ার জন্য উক্ত মেলায় অংশগ্রহনেচ্ছুক কোম্পানী ও প্রতিষ্ঠানকে ষ্টল বরাদ্দ নেওয়ার জন্য অনুরোধ করেছেন প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০১৮ এর সদস্য সচিব ও প্রাণিসম্পদ অধিদপ্তরের সহকারী পরিচালক (প্রশিক্ষণ) ডা. এ,কে,এম, আতাউর রহমান।

এ প্রসঙ্গে ডা. এ,কে,এম, আতাউর রহমান এগ্রিলাইফ২৪ ডটকমকে জানান মেলায় মোট ষ্টল রয়েছে ৮৪ টি। এছাড়া প্যাভিলিয়ন থাকছে ৪ টি। আগ্রহীরা প্রতিটি (৮'×৮') সাইজের স্টলের জন্য ৫০,০০০/- (পঞ্চাশ হাজার টাকা মাত্র) "প্রাণিসম্পদ সেবা সপ্তাহ"-নামে একাইন্টের অনকূলে একাউন্ট পেয়ী চেকের মাধ্যমে আগামী ১৫ জানুয়ারীর মধ্যে ষ্টল বরাদ্দ নেওয়ার অনুরোধ জানিয়েছেন।