Wednesday, 22 November 2017

 

বেগমগঞ্জে এজি এগ্রো ফুডস্ এর ১২তম আউটলেটের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক:বিভিন্ন মজাদার রেসিপির খাবারের উপহার দিয়ে দেশের সকল শ্রেণীর ভোক্তাদের মন জয় করে চলেছে দেশের অন্যতম বৃহত্তম শিল্প প্রতিষ্ঠান আহসান গ্রুপের এজি এগ্রো ফুডস্ লিমিটেড। “Your Nutrition Partner” শ্লোগানকে ধারন করে দেশের সকল শ্রেণীর ভোক্তাদের মাঝে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে কোম্পানিটি।

আউটলেট তৈরীর মাধ্যমে এজি এগ্রো ফুডস্ তাদের প্রস্ততকৃত জনপ্রিয় খাবার ভোক্তাদের নাগালের মাঝে নিয়ে যেতে রাজধানী থেকে শহরে পৌঁছে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ২০ নভেম্বর রবিবার নোয়াখালীর বেগমগঞ্জে এজি এগ্রো ফুডস্ লি: এর ১২তম আউটলেটটি যাত্রা শুরু করলো।

বেগমগঞ্জের আউপলেট শুভ উদ্বোধনের সময়  উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ জনাব মামুনুর রশিদ কিরন এমপি, স্থানীয় পৌর মেয়র ফয়সাল আহমেদ, ড.এজাজ (এজি ব্র্যান্ড এম্বাসেডর), প্রতিষ্ঠানের সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি), ফ্রাঞ্ঝাইজি জনাব জাফর ইকবাল রুপক সহ স্থানীয় গণ্যমান্যন। উদ্বোধনের পরপরই এ আউটলেটটিতে ক্রেতাদের সমাগম ছিল লক্ষণীয়।


একজন চিকিৎসক হিসেবে ব্র্যান্ড এম্বাসেডর ডা. এজাজ এগ্রিলাইফ২৪ডটকমকে বলেন, এজি ফুডস্ শতভাগ মানসম্পন্ন এবং নিরাপদ একটি খাবার। তিনি এজি ফুডস্ এর খাবার প্রস্তুতির প্রতিটি ধাপ নিজে দেখেছেন যেটি শতভাগ স্বাস্থ্যসম্মত উপায়ে প্রস্ততকৃত এবং এর স্বাদ সত্যিই অতুলনীয়। তিনি বলেন, এর প্রতিটি খাবার স্বাস্থ্য সচেতন ভোক্তারা নিশ্চিন্তে উপভোগ করতে পারবেন।

বিভিন্ন মজাদার রেসিপির “READY TO EAT TO COOK” খাবারের স্বাদ নিতে চাইলে ক্রেতারা আউটলেটগুলিতে যোগাযোগ করে তাদের পছন্দ অনুযায়ী খাবার কিনতে পারবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের বিপণন বিভাগের উর্ধতন কর্মকর্তারা।