Saturday, 18 November 2017

 

রাজধানীর মিরপুরে এজি ফুডস্ এর ১৪তম আউটলেটের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম: দেশের সকল শ্রেণীর ভোক্তাদের মাঝে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে এজি এগ্রো ফুডস্ লিমিটেড এর খাবার। সুস্বাদু, মজাদার ও স্বাস্থকর হওয়ায় এর চাহিদাও দিন দিন বাড়ছে। ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে শনিবার ২৬ নভেম্বর রাজধানীর মিরপুরের প্যারিশ রোডের ডি ব্লকে (উদয়ন স্কুলের পার্শে) কোম্পানিটির ১৪তম আউটলেটের যাত্রা শুরু হলো।

ফিতা কেটে এ আউটলেটটি উদ্বোধন করেন এজি এগ্রোর ব্র্যান্ড এম্বাসেডর ডা.এজাজ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক (বিপণন) জনাব এ এম এম নুরুল আলম, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি), ফ্রাঞ্চাইজি জনাব মাঈন উদ্দিন, এগ্রিলাইফ২৪ ডটকমের সম্পাদক কৃষিবিদ মো:শফিউল আজম সহ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় সুধীজন।

ফ্রাঞ্চাইজি জনাব মাঈন উদ্দিন এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন এ ধরনের একটি ব্যবসা পরিচালনা করার জন্য দীর্ঘদিন ধরে ভাবছিলেন। এজি ফুডস্ তার এই স্বপ্নটি পূরন করায় কোম্পানিটির প্রতি তিনি আন্তরিক কৃতজ্ঞতা জানান।

উপস্থিতি এলাকাবাসী ও সুধীজনরা জানান দেশের নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার তাদের দোরগোড়ায় পৌছে দিতে এজি ফুডস্ এর এধরনের উদ্যোগ নি:সন্দেহে প্রশংসার দাবি রাখে। এতে একদিকে যেমন প্রানীজ পুষ্টির ঘাটতি মেটে অন্যদিকে কর্মসংস্থানেরও সুযোগ ঘটে যা সমাজের জন্য ইতিবাচক।

উল্লেখ্য, “Your Nutrition Partner” শ্লোগানকে ধারন করে আ্উটলেট তৈরীর মাধ্যমে বিভিন্ন মজাদার রেসিপির খাবার ভোক্তাদের মাঝে নিয়মিত পৌঁছে দিচ্ছে এজি এগ্রো ফুডস্ লিমিটেড।