Thursday, 23 November 2017

 

বন্দর নগরী চট্টগ্রামে এজি ফুডস্ এর ১৫ তম আউটলেটের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,এগ্রিলাইফ২৪ ডটকম:খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশের সামনে এখন নতুন চ্যালেঞ্জ হলো প্রাণিজ আমিষের চাহিদা পূরণ আর সে লক্ষ্যে এগিয়ে যাচ্ছে আহ্‌সান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এজি এগ্রো ফুডস লিমিটেড। নিরাপদ ও স্বাস্থ্যসম্মত কোয়ালিটি ফুডগুলি ধারাবাহিকভাবে সরাসরি ভোক্তাদের নিকট পৌঁছাতে তারা কাজ করে যাচ্ছেন। তাদের শ্লোগান “Your Nutrition Partner” এর সাথে বিভিন্ন মজাদার রেসিপির খাবার ভোক্তাদের মাঝে নিয়মিত পৌঁছে দিচ্ছে এজি এগ্রো ফুডস্ লিমিটেড।

সেলক্ষে ৩০ নভেম্বর বুধবার বন্দর নগরী চট্টগ্রামে এজি ফুডস্ এর ১৫ তম আউটলেটের শুভ উদ্বোধন হলো। আউটলেটটি উদ্বোধন করার সময় উপস্থিত ছিলেন এজি এগ্রোর ব্র্যান্ড এম্বাসেডর ডা.এজাজ, প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক (বিপণন) জনাব এ এম এম নুরুল আলম, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি), ফ্রাঞ্চাইজি জনাব জাকির হোসেন (জুয়েল), সহ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় সুধীজন।

উল্লেখ্য, নিজস্ব ফ্যাক্টরীতে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ইউরোপিয়ান মেশিনে উৎপাদিত এসব পণ্য উৎপাদনের প্রতিটি পর্যায়ে রয়েছে তাদের কোয়ালিট কন্ট্রোল। আর এসব তত্বাবধান করে থাকেন স্বানামধন্য ফুড এক্সপার্টরা। এজি ফুডস্ এর বিভিন্ন মজাদার রেসিপির READY TO EAT এবং READY TO COOK খাবারের প্রতি ভোক্তাদের চাহিদা দিনদিন বাড়ছে।
===============
AG FOODS 15 OUTLET
Azmee Fresh Food
Meher Afjal school gate, South Mid Halishahar,
Bondor, Chittagong.