Sunday, 19 November 2017

 

নোয়াখালীর বসুরহাটে এজি ফুডস্ এর ২০তম আউটলেটটির শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ ২৪ডটকম:নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ব্যস্ততম বানিজ্যিক কেন্দ্র বসুরহাটে এজি ফুডস্ এর ২০তম আউটলেটটির শুভ উদ্বোধন হয়েছে। ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় বসুরহাটের থানা রোডে অবস্থিত মাহমুদ ম্যানশনে ২০তম আউটলেট (তৃষা ফুডস্) এর উদ্বোধন করেন এজি এগ্রোর ব্র্যান্ড এম্বাসেডর ডা.এজাজ।  এ সময় স্থানীয় পৌর মেয়র জনাব আব্দুল কাদের মির্জা, এজি ফুডস্ এর সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি), ফ্রাঞ্চাইজি জনাব মো: গিয়াসউদ্দিন, প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর ফ্রাঞ্চাইজি জনাব গিয়াসউদ্দিন এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন এ এলাকায় এ ধরনের একটি ব্যবসার সুযোগ পেয়ে তিনি অত্যন্ত আনন্দিত। তিনি দীর্ঘদিন প্রবাস জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এ ব্যবসাটির প্রসার ঘটাতে চান বলে জানালেন। তিনি আউপলেটটি চালুর পূর্বে এজি এগ্রো ফুডস্ এর খাবারগুলির স্বাদ পরখ করে দেখেছেন। এলাকার মানুষের মাঝে এ ধরনের সুস্বাদু ও নিরাপদ খাবারগুলি তুলে দিতে পেরে তিনি এজি এগ্রো ফুডস্ এর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান।

এজি ফুডস্ এর সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি)জানান Grand Opening উপলক্ষে মাসব্যাপি তারা বিশেষ উপহার ও মূল্য ছাড় দিচ্ছেন। এছাড়া এজি ফুডস্ এর ফ্রাঞ্চাইজ নিতে চাইলে নিম্নের নম্বরে যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য জানতে পারবেন বলে জানান জি ফুডস্ এর সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান(জিমি)।
যোগাযোগের নং-০১৭৭৭৭-১৯১৭২, ০১৭৭৭৭-১৯১৭২