Monday, 18 December 2017

 

বর্ণাঢ্য আয়োজনে bb.q গুলশান আউটলেট-এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এগ্রিলাইফ২৪ ডটকম ডেস্ক:বিশ্বের অন্যতম প্রধান কোরিয়ান চেইন ফ্রাঞ্চাইজি রেস্টুরেন্ট্র bb.q বাংলাদেশ এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী জাকজমকপূর্ন ভাবে উদযাপিত হয়েছে। ২৮ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান-২ এ অবস্থিত bb.q গুলশান আউটলেটে দেশের অন্যতম প্রধান এগ্রোবেজড্ প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ এবং bb.q বাংলাদেশ এর চেয়ারম্যান মোমিন উদ দৌলা অন্যান্যদের সাথে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের সূচনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন bb.q এর পরিচালক জনাব আব্দুল বাতেন, পরিচালক জনাবা শাহনাজ আজাদ, পরিচালক জনাবা সায়েদা উদ দৌলা, পরিচালক জনাব তানিম উদ দৌলা, ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর(অব:) জনাব এ বি এ মেজবাহ উদ দৌলা, নির্বাহী পরিচালক জনাব সাহিদ উদ দৌলা।

প্রধান অতিথির বক্তব্যে bb.q চেয়ারম্যান মোমিন উদ দৌলা বলেন, দেশের রেস্টুরেন্টগুলোর মধ্যে একমাত্র bb.q তে সমস্ত প্রোডাক্ট ডিম, চিকেন, সবজি, তাদের নিজস্ব উৎপাদন ব্যবস্থা থেকে প্রস্তুত করা হয়। এখানে খাবার প্রস্তুতের সময় তারা ভোক্তাদের চাহিদার কথা সর্বাগ্রে বিবেচনা করে থাকেন।

ফুড সেফটি এবং হাইজিনকে বেশি গুরুত্ব দেওয়ায় দিনদিন ভোক্তারা bb.q এর প্রতি আকৃষ্ট হচ্ছেন বলে জানান জনাব মোমিন উদ দৌলা। এছাড়া আউটলেট গুলোতে কিডস জোন এর সুব্যবস্থা রয়েছে যেখানে ছোট ছোট ছেলেমেয়েদের বিনোদনের মাধ্যমে নির্মল আনন্দ উপভোগ করতে পারবে।

মোমিন উদ দৌলা বলেন, বর্তমানে রাজধানী ঢাকার গুলশান, বেইলী রোড এবং ধানমন্ডীতে  bb.q এর তিনটি আউটলেট আছে। ভোক্তাদের  চাহিদা বিবেচনায় নিয়ে এরপর উত্তরা আউটলেট স্থাপন করা হবে এবং ক্রমান্বয়ে আরো ২০টি স্থানে bb.q এর আউটলেট স্থাপন করা হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে ইয়ন গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজ এর উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, ব্যাংকসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে bb.q এর জনপ্রিয় এবং মজাদার বেশকিছু মেন্যু পরিবেশনের মাধ্যমে সকলকে অপ্যায়িত করা হয়।