Tuesday, 21 November 2017

 

রাজধানীর দিলু রোডে এজি ফুডস্ এর ২৯তম আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের সকল শ্রেণীর মানুষের জন্য প্রয়োজন নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার। আর পুষ্টিকর খাদ্য যোগানে প্রাণিজ প্রোটিনের গুরুত্ব ব্যাপক। এসব বিষয় মাথায় রেখে ভোক্তাদের দোরগোড়ায় নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার পৌঁছে দিচ্ছে আহসান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এজি এগ্রো ফুডস্ লিমিটেড

এরই ধারাবাহিকতায় ২৩ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪:০০টায় রাজধানীর অন্যতম জনবহুল নিউ ইস্কাটনের দিলু রোডে এজি এগ্রো ফুডস্ লিমিটেডের ২৯তম আউটলেটের যাত্রা শুরু হয়েছে। আউটলেটটির শুভ উদ্বোধন করেন বিশ্বখ্যাত MEAT INDUSTRY CONSULTANT এবং FOOD TECHNOLOGIST Mr. Werner Balzer। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক (বিপণন) জনাব এ এম এম নুরুল আলম, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি), ফ্রাঞ্চাইজি জনাব আক্তার হোসেন এগ্রিলাইফ২৪ ডটকমের সম্পাদক কৃষিবিদ জনাব মোঃ শফিউল আজম এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আউটলেট সূত্রে জানা যায়, উদ্বোধন উপলক্ষ্যে চলবে বিশেষ ছাড়। ৩০০ টাকা বা তার বেশি মূল্যের ফ্রোজেন পণ্য কিনলেই প্রতিদিন প্রথম ২০ জন ভোক্তা পাবেন ক্যাপ অথবা টি-শার্ট। আবার ২০০ টাকা বা তার বেশি মূল্যের ফ্রাইড পণ্য কিনলেই প্রতিদিন পাবেন ১টি ৬০০/৫০০ মিলি কোক অথবা চাবির রিং। এ অফার স্টক থাকা পর্যন্ত চলবে। অপরদিকে আগামী ৩১ মার্চ পর্যন্ত সকল ফ্রোজেন পণ্যের উপর ১০% এবং ফ্রাইড পণ্যের উপর ২০% পর্যন্ত মূল্য ছাড় পাবেন ক্রেতারা।
==============
২৯তম আউটলেটের ঠিকানা
দ্যা ভাগ্যকুল বেকারী
৪০২/১, দিলু রোড
নিউ ইস্কাটন, রমনা, ঢাকা-১২১৭.