Thursday, 14 December 2017

 

খাদ্যপণ্য'র আন্তর্জাতিক প্রদর্শনীতে ইয়ন ফুডস্ এর প্রক্রিয়াজাতকৃত খাদ্য সকলের নজর কেড়েছে

এগ্রিলাইফ২৪ ডটকম:খাদ্যপণ্য এবং কৃষিজাত উপকরণের আন্তর্জাতিক প্রদর্শনীর ২য় দিনে Eon Group এর সহযোগী প্রতিষ্ঠান ইয়ন ফুডস্ লি: এর Country Natural Egg সহ প্রক্রিয়াজাতকৃত খাদ্য আগত ক্রেতা দর্শকদের মুগ্ধ করেছে। দেশের সাধারণ ভোক্তাদের মাঝে প্রক্রিয়াজাত খাবরের চাহিদা যে দিনদিন বৃদ্ধি পাচ্ছে এ স্টলের ভিড় দেখে সেটিই বোঝা গেল।

তাদের ষ্টলে প্রক্রিয়াজাত খাবারগুলোর মধ্যে রয়েছে Fried Fish Ball, Imitation Crab Stick, Crispy Bites, White Fish Ball, Crab Nugget, Fish Tofu, Thai Vegie Fish Ball, Vegie Fish Ball, Lingo Fish Cake, Fish Sandwich । নিত্য নতুন মজাদার স্বাদের নিরাপদ ও স্বাস্থসম্মত এসব হালাল খাবারগুলো সকলের নজর কেড়েছে।

Country Natural Egg সম্পর্কে স্টলের দায়িতপ্রাপ্তরা জানালেন অত্যন্ত স্বাস্থসম্মত ও নিরাপদ উপায়ে তাদের নিজস্ব খামারে উৎপাদিত ডিম সরাসরি ফ্রিজে সংরক্ষণ করা যাবে। তাদের ডিম উৎপাদনে কোনরূপ মিট এন্ড বোন মিল ব্যবহার করা হয় না। এ সম্পর্কে তারা জানান তাদের উৎপাদিত প্রতিটি খাদ্যপণ্যই অত্যন্ত কঠোর মান নিয়ন্ত্রনের মধ্যে দিয়ে প্রস্তুত করা হয়। উৎপাদনের প্রতিটি ধাপেই রয়েছে তাদের কঠোর নজরদারী।

ইয়ন ফুডস্ এর নিজস্ব খামারে উৎপাদিত নিরাপদ ও স্বাস্থসম্মত এসব হালাল মুরগি ও ডিম দেশের সকল ভোক্তাদের প্রাণিজ প্রোটিনের পুষ্টি মেটাতে ব্যাপক অবদান রাখবে এমনটাই আশা করে মেলায় আগত ক্রেতা দর্শনার্থীরা।

ঢাকা ’ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় চার দিনব্যাপী এই আন্তর্জাতিক প্রদর্শনী শেষ হবে আগামী শনিবার ২৯ এপ্রিল। প্রদর্শনীগুলো প্রতিদিন সকাল ১০.৩০ থেকে সন্ধ্যা ৮.০০ পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।