Monday, 20 November 2017

 

চট্টগ্রামের অভিজাত এলাকা খুলশিতে এজি ফুডের ৪০ তম আউটলেটের শুভ উদ্বোধন

এগ্রিলাইফ২৪ ডটকম:ক্রমবর্ধমান জনসংখ্যার এদেশে দিনদিন বাড়ছে খাদ্যের চাহিদা। তবে নিরাপদ খাদ্য উৎপাদন এবং সেটি সঠিকভাবে ভোক্তাদের মাঝে উপস্থাপন করা এখন একটি বিরাট চ্যালেঞ্জ। এসব বিবেচনায় ভোক্তাদের দোরগোড়ায় নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার পৌঁছে দিচ্ছে আহসান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এজি এগ্রো ফুডস্ লিমিটেড।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার দুপুরে বন্দর নগরী চট্টগ্রামের অভিজাত এলাকা খুলশিতে এজি ফুডের ৪০ তম আউটলেটের শুভ  উদ্বোধন করা হয়েছে। আউটলেটটির উদ্বোধন করেন এজি ফুডের বিজনেস ডেভেলপমেন্ট কনসালট্যান্ট কৃষিবিদ জনাব আখতারুজ্জামান। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন এজি ফুডের সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি), চট্রগ্রামের জনপ্রিয় পত্রিকা দৈনিক আজাদী’র চীফ রিপোর্টার জনাব হাসান আকবর, স্থানীয় ওয়ার্ড কাউন্সিল জনাব মোরশেদুল আলম, চট্টগ্রাম বিজনেস এসোসিয়েশন -এর সাধারণ সম্পাদক জনাব ওয়াহিদুল ইসলাম চৌধুরী, ফ্রাঞ্চাইজ মো: আজিজুল হক চৌধুরী, প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় সুধী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ আউটলেটের  মাধ্যমে ভোক্তারা এজি ফুডের চিকেন ফ্রাই (স্পাইসি, ক্রিস্পি), চিকেন সমুচা, চিকেন সিংগারা, চিকেন পরোটা, চিকেন পুরি, চিকেন বল, চিকেন সসেজ, চিকেন নাগেট, স্প্রিং রোল, ফ্রাইড রাইচ, চিকেন পপকর্ন, চিকেন কাটলেট স্বাদ উপভোগ করতে পারবেন। এছাড়া এ আইটেম গুলো আউটলেটে বসে খাবার পাশাপাশি  ক্রেতারা বাসায় নিয়ে ভেজে খেতে পারবেন বলে জানিয়েছেন ফ্রাঞ্চাইজি মো: আজিজুল হক চৌধুরী।

উদ্বোধন উপলক্ষ্যে এজি ফুড লিমিটেড এর সকল প্রকার ফ্রোজেন পণ্যের ওপর ১০% এবং সকল ফ্রাইড পণ্যের ওপর ২০% পর্যন্ত বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে বলে কোম্পানীর বিপনণ বিভাগ সূত্রে জানা গেছে। এ অফারটি চলবে ১১ আগষ্ট পর্যন্ত।
================================
ফ্রাঞ্চাইজি ঠিকানা
আউটলেট নামঃ চৌধুরী ফ্রেশ ফুড
মহিলা কলেজ মোড়, জাকির হোসেন রোড, খুলশি
চট্টগ্রাম
মোবাইল: ০১৭১২-৯৮৮-৭৩৬.