Monday, 20 November 2017

 

উত্তরার ৪ নম্বর সেক্টরে এজি ফুডস্ এর ৪২ তম আউটলেট উদ্বোধন

এগ্রিলাইফ২৪ ডটকম:মানুষের খাদ্যাভ্যাস ও রুচির পরিবর্তনের কারণে বাংলাদেশের প্রক্রিয়াজাতকৃত পোলট্রি পণ্যের বাজার ক্রমেই সম্প্রসারিত হচ্ছে। ফলে পোলট্রি শিল্পের অগ্রগতি চোখে পড়ছে খুব সহজেই। বাড়ির পাশেই হাতের নাগালেই মিলছে নানা স্বাদের প্রক্রিয়াজতকৃত চিকেন পণ্য। বলা যায়, ক্রেতাদের সন্তুষ্টি অর্জনের মাধমে প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলোর কল্যানে দিনে দিনে বড় হচ্ছে এর বাজার। আর দেশে এর বাজার তৈরীতে যেসব কোম্পানীগুলি কাজ করে চলেছে তার মধ্যে অন্যতম আহসান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এজি এগ্রো ফুডস্ লিমিটেড।

ভোক্তাদের দোরগোড়ায় নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার পৌঁছে দিতে আজ ২০ আগস্ট রবিবার বেলা ১১টায় এজি এগ্রো ফুডস্ এর ৪২ তম আউটলেট যাত্রা শুরু করলো। রাজধানীর জনবহুল উত্তরার ৪ নম্বর সেক্টরের দক্ষিণখানে এর উদ্বোধন করেন কোম্পানিটির মহাব্যবস্থাপক (বিপণন) জনাব এ এম এম নুরুল আলম। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফ্রাঞ্চাইজি জনাব আব্দুল্লাহ আল মামুন, এজি ফুডের সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি) সহ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় সুধীজন।

রাজধানীর জনবহুল এলাকায় চালু হওয়া এ আউটলেটটি স্থানীয়দের মাঝে স্বাস্থ্যকর ও পুষ্টিসম্পন্ন এ খাবারগুলি তাদের প্রতিদিনের চাহিদা মেটাতে ব্যাপক উপকারে আসবে বলে জানান আগত ক্রেতাসাধারণরা। তারা এ এলাকায় এজি ফুডের আউটলেট চালু করার জন্য কোম্পানীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এদিকে উদ্বোধন উপলক্ষে এ আউটলেটে থাকছে বিশেষ ছাড় যা চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এসময ক্রেতারা আকর্ষনীয় মূল্যে তাদের উৎপাদিত খাবারের স্বাদ নিতে পারবেন।
==============
ফ্রাঞ্চাইজি ঠিকানা :
আলিয়া ফুড শপ
ঠিকানা: ১০১, ব্র্যাক শপিং সেন্টার, আজমপুর রেলগেট
দক্ষিণখান, সেক্টর ৪, উত্তরা, ঢাকা-১২৩০।
মোবাইল:০১৬৭৪-৬১৯-৯৭৯