Monday, 20 November 2017

 

ব্রাম্মনবাড়িয়ায় এজি ফুডের ৪৬ তম আউটলেট উদ্বোধন

এগ্রিলাইফ২৪ ডটকম:প্রাণিজ প্রোটিনের চাহিদা পূরণে দেশীয় পোল্ট্রি শিল্প বড় ভূমিকা রাখছে। দেশ গঠনেও শিল্পটি রাখছে অনবদ্য অবদান। মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতার কারণে দিনদিন ব্রয়লার মাংসের চাহিদা বাড়ছে। খাদ্যাভ্যাস ও রুচির পরিবর্তনের কারণে বাংলাদেশের প্রক্রিয়াজাতকৃত পোলট্রি পণ্য ধীরে ধীরে ভোক্তাদের মাঝে স্থান করে নিতে সক্ষম হয়েছে। নানা স্বাদের প্রক্রিয়াজতকৃত চিকেন পণ্য ভোক্তাদের নিকট নিয়মিতভাবে পৌঁছে দিচ্ছে আহসান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এজি এগ্রো ফুডস্ লিমিটেড।

এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার ১০ অক্টোবর বেলা ১১ টায় ব্রাম্মনবাড়িয়ার হালদারপাড়ায় শিক্ষাঞ্চলে এজি ফুডের ৪৬ তম আউটলেটের শুভ উদ্বোধন করেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব নবীর হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফ্রাঞ্চাইজি মাকসুদুর রহমান, নাগরিক সমাজের সভাপতি জনাব ইমরান আহমেদ, এজি ফুডের সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান (জিমি) সহ প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় সুধীজন।

এলাকার সুধীজনদের সাথে আলাপকালে তারা বলেন, পোল্ট্রি এদেশে একটি বিপ্লব ঘটিয়েছে। খাদ্য ও পুষ্টি চাহিদা পূরণের মাধ্যমে এ শিল্পটি দেশ গঠনেও ভূমিকা রাখছে। সুস্থ্য-সবলভাবে বাঁচতে হলে পর্যাপ্ত প্রোটিন গ্রহণ করতে হবে। আর ব্যস্ত জীবনে হাতের কাছে এমন সুন্দর খাবার পেয়ে সত্যিই তাঁরা কৃতজ্ঞ।   

তারা আরো বলেন খাবার কেবল মুখরোচক হলেই হবে না। সুস্বাস্থ্যের জন্য পুষ্টিকর ও নিরাপদ খাবারের প্রতি মনোযোগী হতে হবে। বর্তমান প্রজন্মের ছেলে-মেয়েরা ব্রয়লার মুরগির মাংসই বেশি পছন্দ করে। তাছাড়া ব্রয়লার মুরগির মাংস দিয়ে যত পদের মজাদার খাবার তৈরি করা যায় অন্য কিছু দিয়ে হয়ত তা সম্ভব নয়।

এদিকে উদ্বোধন উপলক্ষে এ আউটলেটে থাকছে বিশেষ ছাড় যা চলবে ১৭ অক্টোবর পর্যন্ত। এসময ক্রেতারা আকর্ষনীয় মূল্যে তাদের উৎপাদিত খাবারের স্বাদ নিতে পারবেন।
===========================
ফ্রাঞ্চাইজি ঠিকানা :
আর এস ফুড
বাসা#৯০৮, হালদারপাড়া,
অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন
ব্রাম্মনবাড়িয়া
মোবাইল: ০১৭১৪-৭৫২৬১৫