Friday, 22 June 2018

 

সফিপুরে এজি ফুডের ৫২ তম আউটলেটের উদ্বোধন

এগ্রিলাইফ২৪ ডটকম: নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার পৌঁছে দিতে আজ ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৪ টায় সফিপুরে এজি ফুডের ৫২ তম আউটলেটের উদ্বোধন করা হয়। গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার সফিপুরের শেখ ইশাদি রোডে আউটলেটটির উদ্বোধন করেন এজি এগ্রোর Process plant & Broiler Operation-এর DGM কৃষিবিদ জনাব এ.কে.এম খলিলুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সফিপুর আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব হাবিবুর রহমান, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জনাব আহাদ আলী, মার্কেট সমিতির সেক্রেটারি জনাব আমির, এজি ফুডস্ এর সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) কৃষিবিদ মোঃ রফিকুল আলম খান (জিমি), ফ্রাঞ্চাইজ জনাবা পাপিয়া সুলতানা ও জনাব মো: নাসির উদ্দিন, কোম্পানীর উর্ধতন কর্মকর্তবৃন্দসহ এবং স্থানীয় সুধীজন।

এ আউটলেটটি স্থানীয়দের মাঝে স্বাস্থ্যকর ও পুষ্টিসম্পন্ন এ খাবারগুলি তাদের প্রতিদিনের চাহিদা মেটাতে ব্যাপক উপকারে আসবে বলে জানান আগত ক্রেতা সাধারণরা। তারা এ এলাকায় এজি ফুডের আউটলেট চালু করার জন্য কোম্পানীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এদিকে উদ্বোধন উপলক্ষে এ আউটলেটে থাকছে বিশেষ ছাড় যা চলবে আগামী ৭ জানয়ারী’২০১৮ পর্যন্ত। এসময ক্রেতারা আকর্ষনীয় মূল্যে তাদের উৎপাদিত খাবারের স্বাদ নিতে পারবেন।
===========
ফ্রাঞ্চাইজি ঠিকানা
ফাইন ফুড এন্ড কফি হাউজ
শেখ ইশাদি রোড, সফিপুরে, কালিয়াকৈর
গাজীপুর
মোবা:০১৭১১০৫২৯৯৮