Monday, 20 August 2018

 

bbq ট্রেনিং সেন্টারের যাত্রা শুরু

এগ্রিলাইফ২৪ ডটকম, ডেস্ক:দেশের অন্যতম জনপ্রিয় কোরিয়ান ফ্রান্সাইজি চেইন রেষ্টুরেন্ট “bbq বাংলাদেশ” এর ট্রেনিং সেন্টারের যাত্রা শুরু হয়েছে। সম্প্রতি রাজধানীর তেজগাঁওয়ে এই ট্রেনিং সেন্টারের উদ্বোধন করা হয়। ইয়ন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা ফিতা ও কেক কেটে এই ট্রেনিং সেন্টারের উদ্বোধন ঘোষনা করেন।

এ সময় জনাব মোমিন উদ দৌলা বলেন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন মূলতঃ স্বাস্থ্যসম্মত ও নিরাপদ খাবার পরিবেশনের লক্ষ্যে কোরিয়ান চেইন রেস্টুরেন্ট “bbq বাংলাদেশ” এর যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠার প্রায় ৩ বছর ধরে “bbq বাংলাদেশ” এই সুনাম ধরে রাখতে সক্ষম হয়েছে। তিনি আরো বলেন, নিজস্ব ফার্ম থেকে সম্পূর্ন স্বাস্থ্যসম্মত ও নিরাপদ চিকেন থেকে প্রস্তুতকৃত “bbq বাংলাদেশ” এর খাবারসমূহ প্রতিটি স্তরে মান নিয়ন্ত্রন করা হয়ে থাকে যা ইতোমধ্যে ভোক্তাদের আকৃষ্ট করতে সক্ষম হয়েছে।

তিনি বলেন বর্তমানে “bbq বাংলাদেশ” এর ৩টি আউটলেট আছে। এছাড়া উত্তরা আউটলেটের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে, যা খুব শীঘ্রই উদ্বোধন করা হবে। গুলশান, ধানমন্ডি, বনানী, উত্তরা আউটলেটের পর রাজধানীর অন্যান্য স্পট গুলোতে “bbq বাংলাদেশ” এর আউটলেট স্থাপন করা হবে বলে জানান তিনি।

BBQ ট্রেনিং সেন্টার সম্পর্কে জনাব মোমিন উদ দৌলা বলেন নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের পাশাপাশি গ্রাহকের প্রত্যাশা অনুযায়ী সার্ভিস নিশ্চিত করনেই মূলতঃ এই ট্রেনিং সেন্টারটি চালু করা হয়েছে। নতুন কোন সদস্য যোগদান করলে এখানে প্রশিক্ষনের মাধ্যমে প্রস্তুত করে তাকে আউটলেটে পাঠানো হবে।

অনুষ্ঠানে “bbq বাংলাদেশ” হেড অফ অপারেশন এবং ইয়ন অব ইন্ডাষ্ট্রিজ এর গ্রুপ পরিচালক মিসেস সাঈদা দৌলা, পরিচালক আব্দুল বাতেন, ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এ বি এ মেসবাহ উদ দৌলা (অবঃ), নির্বাহী পরিচালক এ বি এ সাহিদ উদ দৌলা এবং ইয়ন গ্রুপের বিভিন্ন অংগ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।