Thursday, 14 December 2017

 

রাজধানী ঢাকা এবং কুমিল্লায় এজি ফুডস্ এর তিনটি আউটলেট উদ্বোধন

মো:জাহিদ, এগ্রিলাইফ২৪ ডটকম: দেশে প্রাণিজ আমিষের সিংহভাগ চাহিদা পূরণ করছে ব্রয়লার ও ডিম। আর সে লক্ষ্যে ধারাবাহিকভাবে এগিয়ে যাচ্ছে দেশের অন্যতম বৃহত্তম শিল্প প্রতিষ্ঠান আহ্‌সান গ্রুপ।

"Your Nutrition Partner" শ্লোগানকে ধারণ করে আহ্‌সান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এজি এগ্রো ফুডস লিমিটেড সম্প্রতি রাজধানী ঢাকায় দুইটি এবং কুমিল্লায় একটি আউটলেটের উদ্বোধন করলো ।

বিগত ২৫ জুলাই সোমবার সকাল ১১ টায় রাজধানীর ১৫, পরিবাগ, বীর উত্তম সি. আর. দত্ত রোড হাতিরপুলের আউটলেটটি ফিতা কেটে উদ্বোধন করেন বিশিষ্ট শিল্পপতি এবং আহসান গ্রুপের কর্ণধার জনাব মোঃ শহিদুল আহ্‌সান। এসময় উপস্থিত ছিলেন, এজি এগ্রো ফুডস্ লি: এর প্রধান নির্বাহি কর্মকর্তা কৃষিবিদ মোঃ লুৎফর রহমান, মহাব্যবস্থাপক (উৎপাদন) জাবেদ হাসান ভুইয়া, মহাব্যবস্থাপক (বিপণন) এ এম এম নুরুল আলম, এজি ফুডস্ ব্র্যান্ডিং বিভাগের কর্মকর্ত সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সুধীজন।

৭ আগষ্ট রবিবার কুমিল্লার ছাতাপট্টিতে প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক(বিপণন) এ এম এম নুরুল আলম, ব্র্যান্ড এম্বাসেডর ডা. এজাজ, ফ্রাঞ্চাইজি owner মিলে ফিতা কেটে এজি এগ্রো ফুডস্ লি: এর কুমিল্লা আউটলেটটি উদ্বোধন করেন। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

১২ আগষ্ট শুক্রবার বিকেলে রাজধানীর মধ্য বাসাবোর অতীশ দীপঙ্কর রোডে আউটলটেটি উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রধান অর্থ কর্মকর্তা জনাব মাহবুবুর রহমান, মহাব্যবস্থাপক (বিপণন)এ এম এম নুরুল আলম, মহাব্যবস্থাপক (উৎপাদন) জাবেদ হাসান ভুইয়া, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) মোঃ রফিকুল আলম খান সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সুধীজন।


ফুডস্ আউটলেটের উদ্দেশ্য এবং এর কার্যকম সম্পর্কে কোম্পানীর প্রধান নির্বাহি কর্মকর্তা কৃষিবিদ মোঃ লুৎফর রহমান এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন, ফুডস্ আউটলেটের উদ্দেশ্য হলো নিরাপদ ও স্বস্থ্যসম্মত কোয়ালিটি ফুডগুলি সরাসরি ভোক্তাদের নিকট পৌঁছানো।

কৃষিবিদ মোঃ লুৎফর রহমান বলেন, নিজস্ব ফ্যাক্টরীতে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ইউরোপিয়ান মেশিনে উৎপাদিত এসব পণ্য উৎপাদনের প্রতিটি পর্যায়ে রয়েছে তাদের কোয়ালিট কন্ট্রোল। আর এসব তত্বাবধান করে থাকেন স্বানামধন্য ফুড এক্সপার্টরা।কাজেই এসব পণ্য ভোক্তারা নিশ্চিন্তে উপভোগ করতে পারবেন।

দেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবার কারিগরদের প্রয়োজনীয় পুষ্টি সরবরাহের মাধ্যমে তারা ভোক্তাদের "Nutrition Partner" হিসেবে আরো কাছাকাছি আসতে চায় এজি এগ্রো ফুডস্ লি: বলে জানালেন কৃষিবিদ মোঃ লুৎফর রহমান।

ব্র্যান্ড এম্বাসেডর ডা.এজাজের কাছে একজন চিকিৎসক হিসেবে জানতে চাইলে তিনি এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন, এজি ফুডস্ শতভাগ মানসম্পন্ন এবং নিরাপদ একটি খাবার। তিনি নিজে এজি ফুডস্ এর খাবার প্রস্তুতির প্রতিটি ধাপ নিজে দেখেছেন এগুলি শতভাগ স্বাস্থ্যসম্মত উপায়ে প্রস্তুতকৃত এবং এর স্বাদ সত্যিই অতুলনীয়। একজন চিকিৎসক তিনি মনে করেন এর প্রতিটি খাবার স্বাস্থ্য সচেতন ভোক্তারা নিশ্চিনিত উপভোগ করতে পারবেন।

বিভিন্ন মজাদার রেসিপির READY TO EAT এবং READY TO COOK খাবারের স্বাদ নিতে চাইলে ক্রেতারা নিম্নের উটলেটআউটলেটগুলিতে যোগাযোগ করে কিনতে পারবেন বলে জানিয়েছের প্রতিষ্ঠানের বিপনণ বিভাগের উর্ধতন কর্মকর্তারা।