Saturday, 18 November 2017

 

একমি’র আয়োজনে হাবিপ্রবিতে ইন্টার্নশীপ রিসিপশন প্রোগ্রাম অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:দি একমি ল্যাবরেটরিজ লিমিটেডের এর সৌজন্যে হাজী মোহাাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো ইন্টার্নশীপ রিসিপশন প্রোগ্রাম। সোমবার ৭ নভেম্বর সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. আফরোজা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন দি একমি ল্যাবরেটরিজের ডি.জি.এম জনাব এস,তরফদার।

অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথি দি একমি ল্যাবরেটরিজের সহকারী বিক্রয় ব্যবস্থাপক ডা.এম মিজানুর রহমান উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরে তাদের কোম্পানী খামারীদের কল্যানে সর্বোচ্চমানের পণ্য দিয়ে সেবা দিয়ে যাচ্ছে। এসময় তিনি তাদের কোম্পানীর বাজারজাতকৃত বিভিন্ন পণ্যের গুণগতমান, কার্যকারিতা সম্পর্কে আলোকপাত করেন।।

খামারীদের আরো অধিক পরিসরে সেবা দিতে তাদের কোম্পানীর গুরুত্বপূর্ণ কয়েকটি নতুন পণ্য  Injection Tifur Vet , Trizon vet , SB net vet , Bolus Rumigest , Inj Moxiclox vet , Liq Acidifier , Liq Auritox vet  সম্পর্কে আলোচনা করেন কোম্পানীর সিনিয়র এক্সিকিউটিভ ডা.আমিনুল ইসলাম এবং ডা. মাজহারুল মান্নান।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র, যেথানে ২৫ জন সৌভাগ্যবার পুরস্কার লাভ করেন। পরে সবাইকে একমির পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে হাবিপ্রবি এর ১০ম ব্যাচ ডিভিএম এর ১০৭ জন ইন্টার্ন ডাক্তার উপস্থিত ছিলেন।

ইস্টার্নশীপ রিসিপশন প্রোগ্রামটি সার্বিকভাবে পরিচালনা করেন দি একমি ল্যাবরেটরিজের এস.এম জনাব আকরামুল কবির। সবশেষে সবাইকে মথ্যাহ্ন ভোজে আপ্যায়িত করা হয়।