Saturday, 18 November 2017

 

পিয়ারটপ এর বাৎসরিক ডিলার ইনসেনটিভ পেলেন-রাজবাড়ির কেয়া ফার্মেসী

এগ্রিলাইফ২৪ডটকম:রাজবাড়ী জেলার কেয়া ফার্মেসী পিয়ারটপ এর বাৎসরিক ডিলার ইনসেনটিভ হিসেবে একটি মোটর সাইকেল পেলেন। সম্প্রতি জেলার কালুখালী উপজেলার, মদাপুর ইউনিয়ন এ দুর্গাপুরে অবস্থিত কেয়া ফার্মেসী’র কর্ণধার আবদার আলী মন্ডলের পোল্ট্রি ফার্মে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  তাকে মোটর সাইকেলটি প্রদান করেন পিয়ারটপ লিঃ এর অডিট ম্যানেজার মোঃ রবিউল আলম।

অনুষ্ঠানে জনাব রবিউল আলম বলেন সঠিকভাবে মুরগী পালন ও চিকিৎসার বিভিন্ন বিষয় সম্পর্কে পোল্ট্রি খামারীদেরকে সর্বদাই সজাগ থাকতে হবে। তিনি পিয়ারটপ লিঃ কে ব্যবসায়িক সহযোগিতা করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে উপস্থিত এলাকার পোল্ট্রি খামারী, উদ্যোক্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ পিয়ারটপ লিঃ এর পণ্যসমূহের প্রতি সন্তুষ্টি প্রকাশ করে বলেন তাদের এ ধরনের উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়।

মোটর সাইকেল প্রদানের সময় পিয়ারটপ লিঃ এর রাজবাড়ীর এরিয়া ম্যানেজার শিশির কুমার দত্ত (পার্থ), পোল্ট্রি খামারী মোহাম্মদ আলী, বিশ্বজিৎ, আহম্মদ আলী, জালাল উদ্দিন, আব্দুল মতিন, ডাঃ নজরুল ইসলাম, পোল্ট্রি ফিড ব্যবসায়ী রফিকুল ইসলাম, লিয়াকত আলীসহ পোল্ট্রি খামারী, উদ্যোক্তাসহ স্থানীয় সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশে মানসম্পন্ন পুষ্টি ও এনিম্যাল হেলথ্ পণ্য বিপনণের মাধ্যমে ইতিমেধ্যেই খামারীদের মাঝে আন্থা অর্জন করতে সক্ষম হয়েছে পিয়ারটপ লিঃ। পণ্য বিক্রয়ের পাশাপাশি তাদের রয়েছে একদল সুশিক্ষিত টেকনিক্যাল টিম যারা নিরলসভাবে খামারীদের কারিগরী সেবা প্রদান করছে।