Wednesday, 22 November 2017

 

প্রাণিসম্পদ অধিদপ্তরের নতুন মহাপরিচালককে শুভেচ্ছা জানালো প্ল্যানেট এগ্রো

নিজস্ব প্রতিবেদক:প্রাণিসম্পদ অধিদপ্তরের নতুন মহাপরিচালক কৃষিবিদ ডা. মো:আইনুল হককে শুভেচ্ছা জানিয়েছে প্ল্যানেট এগ্রো লিঃ (Planet Agro Ltd.)। ৩০ নভেম্বর বুধবার বিকেলে প্রাণিসম্পদ অধিদপ্তরে মহাপরিচালকের কার্যালয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্ল্যানেট এগ্রো’র ম্যানেজিং ডিরেক্টর জনাব শাহ্ হাবীবুল হক। এসময় কোম্পানির ডিরেক্টর জনাব মো: মোসলেহ্ উদ্দিন এবং ডিরেক্টর জনাব শাহ ফাহাদ হাবীব উপস্থিত ছিলেন।

নয়া ডিজি ডা. মো:আইনুল হককে শুভেচ্ছা জানিয়ে শাহ্ হাবীবুল হক বলেন তার মতো গুণী ব্যক্তিকে তাদের সেক্টরে পেয়ে তারা অত্যন্ত আনন্দিত। নতুন ডিজি প্রাইভেট সেক্টরের সাথে আরো জোরদারভাবে বিশেষ করে দেশের অন্যতম কর্মসংস্থানমুখী পোলট্রি খাতে তার সহযোগিতার হাত আরো বাড়িয়ে দিবেন বলে আশা প্রকাশ করেন। তিনি নয়া মহাপরিচালকের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।

প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক তাকে শুভেচ্ছা জানানোর জন্য প্ল্যানেট এগ্রো লিঃ এর সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। লাইভস্টকের উন্নয়নে একজন কর্মী হিসেবে দেশ-জাতি সহ সকলের কল্যাণে নিজেকে তিনি সর্বদা নিয়োজিত রাখতে চান বলে জানান নতুন মহাপরিচালক। তিনি মনে করেন জনাব শাহ্ হাবীবুল হক দেশের পোলট্রি শিল্পে ব্যাপক অবদান রাখা একজন সম্মানী ব্যক্তিত্ব। কাজেই তিনি এবং তাঁর প্রতিষ্ঠান এ সেক্টরে অত্যন্ত দায়িত্বশীল ভূমিকা রেখে দেশের প্রাণিজ প্রোটিনের ঘাটতি মোকাবেলায় অবদান রাখবে বলে আশা প্রকাশ করেন ডা. মো:আইনুল হক। তিনি প্ল্যানেট এগ্রো’র উত্তোরোত্তর সাফল্য এবং সমৃদ্ধি কামনা করেন।