Thursday, 26 April 2018

 

প্রাণিসম্পদ অধিদপ্তরের নতুন মহাপরিচালককে শুভেচ্ছা জানালো শ্রেষ্ঠ ফিড লি:

নিজস্ব প্রতিবেদক:প্রাণিসম্পদ অধিদপ্তরের নতুন মহাপরিচালক কৃষিবিদ ডা. মো:আইনুল হককে শুভেচ্ছা জানালো শ্রেষ্ঠ ফিড লি:। কোম্পানীর প্ক্ষ থেকে ৩০ নভেম্বর বুধবার বিকেলে প্রাণিসম্পদ অধিদপ্তরে মহাপরিচালকের কার্যালয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শ্রেষ্ঠ ফিড লি: এর ম্যানেজিং ডিরেক্টর জনাব নওরোজ জাহিদ রহমান। এসময় কোম্পানির ডিএমডি কৃষিবিদ জনাব ইউনুছ আলী, সেলস্ কনসালট্যান্ট জনাব মো: নাজমুল হক সহ কোম্পানীর উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা জানানোর জন্য শ্রেষ্ঠ ফিড লি: কর্তৃপক্ষ সহ সংশ্লিষ্ট সকলকেই আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান নবনিযুক্ত মহাপরিচালক ডা. মো: আইনুল হক। এসময় তিনি বলেন দেশের প্রাইভেট সেক্টরে পোলট্রি শিল্প অনেকদূর এগিয়েছে। শুভেচ্ছা বিনিময়কালে নয়া ডিজি বলেন, দেশে পোলট্রি সেক্টরে ডিএলএস তাদের সহযোগিতার হাত সাধ্য মতো বাড়িয়ে দিবে। তিনি মনে করেন সরকার এবং প্রাইভেট সেক্টর সকলে মিলে কাজ করলে পোলট্রি সেক্টরটি দেশের কৃষি অর্থনীতিতে আরো ভূমিকা রাখতে পারবে।

নয়া ডিজি ডা. মো:আইনুল হককে শুভেচ্ছা জানিয়ে শ্রেষ্ঠ ফিড লি: এর ম্যানেজিং ডিরেক্টর জনাব নওরোজ জাহিদ রহমান বলেন তিনি দীর্ঘদিন ধরে পোলট্রি শিল্পে জড়িত। পেশাগত জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পোলট্রি সেক্টরের জন্য তাদের অবদান রাখতে পারলে তিনি নিজেকে সৌভাগ্যবান মনে করবেন। জনাব নওরোজ নয়া মহাপরিচালকের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।