Thursday, 23 November 2017

 

প্রাণিসম্পদ অধিদপ্তরের নয়া মহাপরিচালককে শুভেচ্ছা জানালো কাজী ফার্মস্ গ্রুপ

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের অন্যতম শীর্ষ পোল্ট্রি শিল্প প্রতিষ্ঠান কাজী ফার্মস্ গ্রুপ সদ্য নিযুক্ত প্রাণীসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো: আইনুল হককে শুভেচ্ছা জানালো। বৃহস্পতিবার ১ ডিসেম্বর বিকেলে মহাপরিচালকের কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান কাজী ফার্মস্ গ্রুপের সি.ই.ও (ফিড অপারেশন) জনাব ইসতিয়াক আহমেদ।

নয়া ডিজি ডা. মো:আইনুল হককে শুভেচ্ছা জানিয়ে জনাব ইসতিয়াক আহমেদ বলেন, তাদের সেক্টরে তার মতো একজন গুণী ব্যক্তিত্ব পেয়ে তারা অত্যন্ত আনন্দিত। তিনি নয়া মহাপরিচালকের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।

প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক তাকে শুভেচ্ছা জানানোর জন্য কাজী ফার্মস্ এর সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি মনে করেন পোলট্রি সেক্টরে কাজী ফার্মস্ একটি স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান। খামারী পর্যায়ে সেবা দেওয়ার মাধ্যমে তারা দেশ ও জাতির কল্যানে আরো এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন ডা. মো:আইনুল হক। তিনি কাজী ফার্মস্ গ্রুপের উত্তোরোত্তর সাফল্য এবং সমৃদ্ধি কামনা করেন।

শুভেচ্ছা বিনিময়কালে কাজী ফার্মস্ এর এ.জি.এম (ফিড অপারেশন) জনাব শাহরিয়ার (সুলভ), কমার্শিয়াল ম্যানেজার জনাব আনোয়ারুল আজিম তরফদার উপস্থিত ছিলেন।