Thursday, 23 November 2017

 

একমি’র আয়োজনে সিভাসু’র ৬৩ জন ইন্টার্ন চিকিৎসক নিয়ে ইন্টার্নশীপ রিসিপশন প্রোগ্রাম অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম: একমি’র আয়োজনে চট্রগ্রাম ভেটেরিনারী এবং এনিমেল সাইন্স বিশ্ববিদ্যালয়ের ১৬ তম ব্যাচের ৬৩ জন ইন্টার্ন চিকিৎসক নিয়ে ইন্টার্নশীপ রিসিপশন প্রোগ্রাম অনুষ্ঠিত হলো।বুধবার ৩০ নভেম্বর ঢাকার অদূরে ধামরাইয়ে অবস্থিত দি একমি ল্যাবরেটরিজ লিমিটেডের সুসজ্জিত এবং মনোরম ফ্যাক্টরিতে দিনব্যাপি এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন দি একমি ল্যাবরেটরিজের ডি.জি.এম জনাব এস,তরফদার।

অনুষ্ঠানে উপস্থিত দি একমি ল্যাবরেটরিজের সহকারী বিক্রয় ব্যবস্থাপক (ভেট) ডা.এম মিজানুর রহমান উপস্থিত সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরে তাদের কোম্পানী খামারীদের কল্যানে সর্বোচ্চমানের পণ্য দিয়ে সেবা দিয়ে যাচ্ছে। অনুষ্ঠানে একমির ভেটেরিনারি পণ্যের পরিচিতি ও গুনমান নিয়ে আলোচনা করেন ডা. মিজান ।

এরপর নবীন ভেটেরিনারিয়ানরা একমি ফ্যাক্টরী ভিজিটসহ দিনব্যাপী নানা অনুষ্ঠানে অংশগ্রহন করেন। তার একমির ফ্যাক্টরি পরিদর্শন করে অত্যন্ত মুগ্ধ হন। পরে সবাইকে একমির পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে চট্রগ্রাম ভেটেরিনারী এবং এনিমেল সাইন্স বিশ্ববিদ্যালয়ের এসিস্ট্যান্ট প্রফেসর ড. সোহেল আল ফারুক এবং প্রভাষক ড. আসিফ ইমতিয়াজ শাওন উপস্থিত ছিলেন।