Thursday, 23 November 2017

 

FISHTECH (BD) LTD. এর ১১তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:ব্যাপক উৎসাহ আর আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো FISHTECH (BD) LTD. এর ১১তম বার্ষিক সম্মেলন। রাজধানীর উত্তরার বাংলাদেশ ক্লাবে ১০ ডিসেম্বর শনিবার অনুষ্ঠিত সম্মেলনে FISHTECH (BD)’র সহযোগী প্রতিষ্ঠান ক্যারল এন্টারপ্রাইজ এবং ফিসটেক হ্যাচারি লি: এর পরিচালকবৃন্দ এবং কর্মকর্তারা অংশ নেন।বর্ণাঢ্য নানা আয়োজনে সম্মেলনটি ফিসটেক পরিবারের এক মিলনমেলায় পরিণত হয়।

পবিত্র ক্বোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানটিতে বক্তব্য রাখেন ফিসটেকের চেয়ারম্যান জনাব খন্দকার ফরহাদ হোসেন, ম্যানেজিং ডিরেক্টর জনাব মো. আতাউল করিম ভূঁইয়া, এবং ডিরেক্টর, রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট জনাব মোহাম্মদ তারেক সরকার।

সম্মেলনে কোম্পানীর ২০১৭ সালের বিক্রয় পরিকল্পনা এবং অঞ্চল ভিত্তিক লক্ষ্যমাত্রা ঘোষণা করা হয়। এছাড়া উন্মুক্ত আলোচনায় অংশ নেন ফিসটেক পরিবারের সকল সদস্যবৃন্দ। সম্মেলনে কর্মকর্তাদের প্রমোশন এবং ইনক্রিমেন্টের ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে ফিসটেক পরিবারের যে সকল কর্মকর্তাদের পরিবারে নতুন অতিথির আগমন হয়েছে তাদের জন্য এবং কর্মকর্তাদের সহধর্মীনীদের জন্য দেয়া হয় আকর্ষনীয় উপহার।এছাড়া টানা ১০ বছর ফিসটেকে গুরুত্বপূর্ণ অবদান রাখায় বিশেষ সম্মাননা ও উপহার পান ম্যানেজার জনাব মাহাবুবুর রহমান এবং এসিস্ট্যান্ট ম্যানেজার জনাব শাহ আলম জাকারিয়া।

সম্মেলন অনুষ্ঠানটি পরিচালনা করেন ডেপুটি ম্যানেজার(গবেষণা ও উন্নয়ন) মো:সোহেল মিয়া। অনুষ্ঠানে আগত প্রায় ১১০ জন কর্মকর্তকেই বিশেষ উপহার প্রদান করা হয়।