Sunday, 23 September 2018

 

পরিচ্ছন্ন খেলা উপহার দিয়ে চ্যাম্পিয়ন হতে চান নারিশ ব্লু অধিনায়ক মামুন

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম:পরিচ্ছন্ন খেলা উপহার দিয়ে ফাইনালে তাদের কাঙ্খিত ফল ঘরে তুলবেন। স্বাভাবিক ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করে দর্শকদের আলোড়িত করে তারা চ্যাম্পিয়ন হতে চান। ফাইনালে প্রতিপক্ষ অরেঞ্জ দলের সাথে খেলার কৌশল কি হবে জানতে চাইলে এগ্রিলাইফ২৪ ডটকম প্রতিবেদকের কাছে এমনটাই জানালেন নারিশ ব্লু দলের অধিনায়ক মামুন।

খেলা শুরু থেকে ফাইনালে ওঠা পর্যন্ত তাদের দলের সকলেই নিজের সর্বোচ্চ উজাড় করে খেলেছেন। ফলশ্রুতিতে তারা আজ শিরোপার দ্বারপ্রান্তে। এসময় তিনি তার দলের অন্যতম বর্ষীয়ান খেলোয়াড় সালেকের ক্রীড়া নৈপুন্যর কথা বিশেষ ভাবে উল্লেখ করেন। কথা প্রসঙ্গে তিনি এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন উদ্বোধনী ম্যাচ হয়েছিল তাদের ফাইনালের প্রতিপক্ষ এই অরেঞ্জ দলের সাথে এবং সে খেলায় তার দল ব্লু ১-০ গোলে বিজয়ী হয়েছিল। কাজেই প্রতিপক্ষের অনেক কিছুই সম্পর্কে তার দলের খেলোয়াড়রা অবগত। সেদিক দিয়ে তার দলকে এগিয়ে রাখছেন নারিশ ব্লু অধিনায়ক।

প্রতিপক্ষ অরেঞ্জ দলকে তিনি অনেক শক্তিশালী হিসেবেই দেখছে কারণ তারা অনেক ব্যালেন্সড্। কাজেই ফাইনালে জিততে হলে তারা বেশ অংক কষেই এগুবেন। প্রতিপক্ষের রয়েছে বিশাল সমর্থক তারা অরেঞ্জ দলকে মাঠে উপস্থিত থেকে জোরালো সমর্থন দিয়ে থাকেন। তবে তার দলেও রয়েছে সাধারন সমর্থক যারা মাঠে উপস্থিত থেকে তার দলকে নিয়মিত উৎসাহ দিয়ে যাচ্ছেন। এটি তাদের জন্য বাড়তি প্রেরণা বলে জানান মামুন।

উল্লেখ্য আগামী ১৬ ডিসেম্বর রাজধানীর ইন্দিরা রোড ক্রীড়া চক্র মাঠে সন্ধ্যা ৬:০০টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।