Friday, 17 November 2017

 

প্রতিপক্ষকে বেশ শক্তিশালি দল হিসেবে দেখছেন নারিশ অরেঞ্জ দলনেতা জুয়েল

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম:প্রতিটি সফল কাজের পিছনে টিমওয়ার্কটা একটি মুখ্য বিষয় আর "নারিশ অরেঞ্জ" দলকে ফাইনালে নিয়ে আসতে তাদের টিমওয়ার্কটা নিখুঁতভাবে কাজ করেছে। ফাইনাল খেলার পূর্বে "নারিশ অরেঞ্জ" দলনেতা জুয়েল এগ্রিলাইফ২৪ ডটকম প্রতিবেদকের কাছে তার অনুভূতিটি এমনভাবেই ব্যক্ত করলেন।

নারিশ অরেঞ্জ দলনেতা বলেন তাদের টিম ম্যানেজমেন্টের উপর তারা অত্যন্ত কৃতজ্ঞ। তাদের সকলের সহযোগীতায় দলটি এখন চ্যাম্পিয়নের পথে। ফাইনালে তাদের প্রতিপক্ষ নারিশ ব্লু বেশ শক্তিশালি। গ্রুপ পর্বে ১-০ গোলে পরাজয়ের প্রতিশোধ নিয়ে তারা দলকে চ্যাম্পিয়ন করতে চান। এজন্য সকলেই বেশ ছক কষে এগুচ্ছেন। খেলার কৌশল সম্পর্কে জানতে চাইলে কিছুটা গোপনীয়তা অবলম্বন করে বললেন "একটু অপেক্ষা করুন"! এসময় তিনি বিপক্ষ দলের কয়েকজন সিনিয়র খেলোয়াড় বিশেষ করে মামুন আর সালেকের ক্রীড়া নৈপুন্যের বিশেষ প্রশংসা করেন।

দলনেতা হয়ে দলের পক্ষে দুটি ম্যাচে হ্যাট্রিক করতে পেরে তিনি টিম কর্তৃপক্ষকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। ফাইনাল খেলায় উপলক্ষে তাদের কিছু গেম প্লানিং আছে এবং প্রতিনিয়ত তিনি সকল খেলোয়াড়দের খোঁজখবর নিচ্ছেন। তিনি আশা করেন ফাইনালে তারা সেরা খেলাটাই উপহার দিবেন। তাদের অগনিত সমর্থক, ভক্ত, শুভানুধ্যায়ীদের মাঠে এসে তাদের খেলা দেখার  বিনীত আমন্ত্রন জানান নারিশ অরেঞ্জ দলনেতা জুয়েল।