Sunday, 19 November 2017

 

“নারিশ প্রিমিয়ার লীগ” ফুটবলের ফাইনাল ১৬ ডিসেম্বর সন্ধ্যা ৬:০০টায়

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম: নারিশ পোল্ট্রির আয়োজনে শুরু হওয়া “নারিশ প্রিমিয়ার লীগ” ফুটবলের ফাইনাল খেলা আগামী ১৬ ডিসেম্বর রোজ শুক্রবার সন্ধ্যা ৬:০০টায় রাজধানীর ইন্দিরা রোড ক্রীড়া চক্র মাঠে অনুষ্ঠিত হবে। ফাইনালের প্রাক্কালে নারিশ প্রিমিয়ার লীগ কমিটির সভাপতি জনাব রফিকুল ইসলাম বাবু এগ্রিলাইফ২৪ ডটকমকে এ তথ্য জানালেন। তিনি বলেন ঐদিন ফাইনালে মুখোমুখি হবে শক্তিশালী নারিশ অরেঞ্জ এবং নারিশ ব্লু দল। এর আগে বিকেল ৪টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে নারিশ গ্রীন এবং নারিশ হোয়াইট দল।

ফাইনাল খেলায় নারিশ পোলট্রির ম্যানেজিং ডিরেক্টর জনাব নাজমুল আহসান খালেদ, পরিচালক শামসুল আরেফিন খালেদ (অঞ্জন) সহ প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালক, উর্ধতন কর্মকর্তা, ক্রীড়া সংগঠক, শুভানুধ্যায়ীরা উপস্থিত থাকবেন বলে জানান তিনি।

খেলাধুলাকে এগিয়ে নিতে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি সব সময় অগ্রনী ভূমিকা পালন করে থাকে জানিয়ে রফিকুল ইসলাম বাবু বলেন খেলাধুলা নিজেদেরকে শারীরিকভাবে ফিট রাখার পাশাপাশি মন-মানসিকতারও পরিবর্তন আনে এবং মনোযযোগ আকর্ষন করে। খেলাধূলায় তাদের এধরনের উদ্যোগ এনিমেল হেলথ্ সেক্টরের অন্যান্য কোম্পানীগুলোকেও অনুপ্রানিত করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ফাইনাল খেলা প্রসঙ্গে রফিকুল ইসলাম বাবু বলেন, খেলাটি আগের নিয়মানুসারে যথা সময়ে অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলা উপলক্ষে চ্যাম্পিয়ন, রানার্স আপ ট্রফি ছাড়াও থাকবে ম্যান অব দি ম্যাচ, ম্যান অব দি টুর্নামেন্ট, ফেয়ার প্লে ট্রফি, সর্বোচ্চ গোলদাতার পুরস্কারসহ নানা আয়োজন। সুন্দর একটি মাঠ পাওয়ায় এবং এলাকার মানুষের সহযোগীতা ও দর্শকদের সমর্থন পেয়ে তারা তারা বেশ কৃতজ্ঞ। এবারের টুর্নামেন্টটি ঢাকা জোনে আয়োজিত হলেও ভবিষ্যতে বিভিন্ন জোনভিত্তিক টুর্নামেন্টের মাধ্যমে আরো বড় পরিসরে আয়োজনের ইচ্ছার কথা জানালেন রফিকুল ইসলাম বাবু।

খেলার মাঝেও অনেক কিছু শেখার আছে, নিয়ম কানুন আচরন, সময়ের সঠিক ব্যবহার এসব গুণাবলীর বিকাশ করাই তাদের মূল লক্ষ্য। নারিশ এর সবাই কাজে যেমন সিরিয়াস তেমনি এই খেলাতেও সিরিয়াস। সামনের দিকে তারা কর্পোরেট কোন টুর্নামেন্ট এ সুযোগ পেলে অংশগ্রহন করবেন বলে জানান। নারিশ প্রিমিয়ার লীগ কমিটির সভাপতি জনাব রফিকুল ইসলাম বাবু এগ্রিলাইফ২৪ ডটকমকে এ টুর্নামেন্টকে ধারাবাহিকভবে কাভারেজ দিয়ে তাদেরকে সহযোগিতা করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।