Sunday, 19 November 2017

 

ঝিনাইদহ রিজিওনে নারিশ পোল্ট্রির আঞ্চলিক পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,এগ্রিলাইফ২৪ ডটকম:ঝিনাইদহ রিজিওনে দেশের শীর্ষস্থানীয় ফিড উৎপাদনকারী প্রতিষ্ঠান নারিশ পোল্ট্রির আঞ্চলিক পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ২১ ডিসেম্বর সকাল ১০টায় ঝিনাইদহের এইড ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে অত্র রিজিওনের প্রায় ৬৫ জন পরিবেশক অংশ নেন।

দিনব্যাপি এ সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানীর জেনারেল ম্যানেজার, সেলস্ এন্ড মার্কেটিং জনাব মো: সামিউল আলিম, ডেপুটি জেনারেল ম্যানেজার সেলস্ এন্ড মার্কেটিং জনাব এস.এম.এ. হক, সিনিয়র এজিএম ডা. মুছা কালিমুল্লাহ্ এবং রিজিওনের আরএসএম জনাব শাহাবুদ্দিন বাবু।

সম্মেলনে উপস্থিত কোম্পানীর উর্ধতন কর্মকর্তারা বলেন মানসম্পন্ন ফিড আর একদিন বয়সী বাচ্চা উৎপাদনে নারিশ সবসময় সচেতন। এর পাশাপাশি খামারীরা যাতে সফলভাবে খামার পরিচালনা করতে পারে সেদিকটির দিকেও নারিশ গুরুত্ব দিয়ে থাকে। তবে সফলভাবে ব্যবসা পরিচালনা করতে গেলে পরিবেশকদের দায়িত্বও অনেক। পরিবেশকরা সকলেই কোম্পানীর একজন সম্মানিত অংশীদার জানিয়ে সম্মেলনে কোম্পানীর উর্ধতন কর্মকর্তারা বলেন সততা-নিষ্ঠার সাথে সবাই ব্যবসা পরিচালনা করে নারিশকে আরো এগিয়ে নিয়ে যাবেন।

অত্যন্ত হৃদ্যতাপূর্ণ পরিবেশে সম্মেলনে পরিবেশকদের সমস্যাগুলি চিহ্নিতকরার পাশাপাশি আগামীদিনের কর্ম পরিকল্পনা ও নানা ব্যবসায়িক আলোচনা করা হয়। সম্মেলনে উপস্থিত নারিশের পরিবেশকরা কর্তৃপক্ষের নিকট আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।