Sunday, 19 November 2017

 

খুলনা অঞ্চলের নারিশের পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,এগ্রিলাইফ২৪ ডটকম:খুলনা অঞ্চলে নারিশ পোল্ট্রির আঞ্চলিক পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২২ ডিসেম্বর সকাল ১০টায় খুলনার হোটেল রয়েলে অনুষ্ঠিত আঞ্চলিক পরিবেশক সম্মেলনে উপস্থিত ছিলেন কোম্পানীর জেনারেল ম্যানেজার, সেলস্ এন্ড মার্কেটিং জনাব মো: সামিউল আলিম, ডেপুটি জেনারেল ম্যানেজার সেলস্ এন্ড মার্কেটিং জনাব এস.এম.এ. হক, সিনিয়র এজিএম ডা. মুছা কালিমুল্লাহ্ প্রমুখ।

সম্মেলনে উপস্থিত পরিবেশকরা আগামী দিনে নারিশের সাথে ব্যবসা আরো সম্প্রসারণের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।তরা সকলেই আশা করেন গ্রাম থেকে শগর সবজায়গায় পোলট্রিজাত পণ্যের বাজার সম্প্রসারণে নারিশ সব সময় তাদের সাথে থাকবে।

উপস্থিত কোম্পানীর উর্ধতন কর্মকর্তারা সম্মেলনে বলেন মানসম্পন্ন ফিড আর একদিন বয়সী বাচ্চা উৎপাদনে নারিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।কোম্পানীর সম্মানিত পরিবেশকরা নিরাপদ ব্রয়লার ও ডিম উৎপাদনে খামারীদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ দিয়ে যাবেন বলে তারা আশা প্রকাশ করেন।

দেশেই প্রাণিজ প্রোটিনের একটি বিশাল বাজার রয়েছে জানিয়ে তারা বলেন খামারীদের মানসম্পন্ন ব্রয়লার ও ডিম উৎপাদনে নারিশ সবসময় খামারীদের পাশে ছিল এবং আগামীতেও থাকবে।সম্মেলনে পরিবেশকদের সমস্যাগুলি কোম্পানীর উর্ধতন কর্মকর্তারা বেশ মনোযোগ সহকারে শোনে এবং তা থেকে উত্তোরণের উপায়গুলিও বিবেচনার কথা বলেন।

দিনব্যাপি অনুষ্ঠিত পরিবেশক সম্মেলনে ৬৫ জনের মতো পরিবেশক ছাড়াও কোম্পানীর RSM ডা.সেলিম রেজা, সিনিয়র কাষ্টমার সার্ভিস অফিসার, ডা. রুহল আল-আমিন, মার্কেটিং অফিসার ফিসারিজ জনাব শফিকুল ইসলাম, কাষ্টমার সার্ভিস অফিসার ডা. দীপঞ্জন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য দেশের শীর্ষস্থানীয় ফিড উৎপাদনকারী প্রতিষ্ঠান নারিশ পোল্ট্রি উন্নতমানের একদিন বয়সী বাচ্চা ও ফিড উৎপাদন করে খামারীদের মাঝে একটি আস্থার প্রতীক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। সংশ্লিষ্টরা মনে করেন এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে নারিশ আগামীতে খামারী তথা দেশের কল্যাণে আরো ব্যাপক অবদান রাখতে পারবে।