Monday, 18 December 2017

 

জমজমাট আয়োজনে “AHCAB” বার্ষিক বনভোজন’২০১৭ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, এগ্রিলাইফ২৪ ডটকম:আনন্দ আর বিনোদনের মধ্যে দিয়ে এনিম্যাল হেলথ্ কোম্পানিজ এসোসিয়েশন অব বাংলাদেশ “AHCAB”-এর বার্ষিক বনভোজন’২০১৭ অনুষ্ঠিত হলো। ৭ জানুয়ারী শনিবার ঢাকার অদূরে কালিয়াকৈরের শিল্পীকুঞ্জ রিসোর্টে আহকাবের সদস্য, তাদের পরিবারবর্গ ও আমন্ত্রিত অতিথি মিলে প্রায় ৪০০ জন এ আনন্দঘন উৎসবে অংশ নেন।

বার্ষিক বনভোজনে অংশ নিয়ে প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা.মো:আইনুল হক বলেন এমন সুন্দর একটি আয়োজনে শরিক হতে পেরে তিনি আনন্দিত। তিনি বলেন মনকে সুস্থ রাখতে হলে আনন্দেরও প্রয়োজন কাজেই সকলে মিলে আনন্দ করাটা অত্যন্ত সৌভাগ্যের। পরে তিনি আহকাব সদস্যদের হাতে ক্রেষ্ট তুলে দেন।

এদিকে বার্ষিক বনভোজনকে কেন্দ্র করে “AHCAB”-এর সদস্য ও পরিবারবর্গরা আনন্দ উৎসবে মেতে ওঠে। রিসোর্টের নৈসর্গিক পরিবেশে শিশু থেকে শুরু করে প্রবীণ, নারী-পুরুষ সবার প্রানচাঞ্চল্য ছিল উল্লেখ করার মতো।

মনোমুগ্ধকর পরিবেবেশে বাচ্চারা মেতে উঠেছিল নানারকম খেলাধূলায়। বাদ ছিল না বড়রাও। ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন, মিনি বাস্কেটবলসহ নানা আয়োজনে ব্যস্ত ছিল উপস্থিত সকলে। বনভোজনে আহকাব এর প্রেসিডেন্ট একাদশ বনাম সেক্রেটারি একাদশের খেলাটি ছিল চোখে পড়ার মতো।

মধ্যাহ্ন ভোজের পরও ছিলো সকলের জন্য হরেক আয়োজন। অনুষ্ঠানস্থলে কথা হলো পিকনিক কমিটির আহবায়ক ডা. সরোয়ার জাহানের। চরম ব্যস্ততার মাঝেও তিনি বলেন যান্ত্রিক জীবনে একটি দিনের জন্য হলেও “AHCAB” সদস্যদের জন্য এটি পরম পাওয়া।

বনভোজনের অনুভূতি ব্যক্ত করে আহকাব প্রেসিডেন্ট জনাব এ.কে.এম.আলমগীর বলেন পিকনিকের মাধ্যমে আহকাব সদস্য এবং তাদের পরিবারের মধ্যে পারস্পারিক সম্পর্ক তৈরী হয়েছে। নিয়মিতভাবে সবার অংশগ্রহনে এটা অব্যাহত থাকবে বলে আশা করেন আহকাব প্রেসিডেন্ট।

আহকাব মহাসচিব ডা.কামরুজ্জামান বলেন প্রকৃতির কাছাকাছি “AHCAB” সদস্য এবং তাদের পরিবারবর্গ এক জায়গায় যেন একটি মিলনমেলা। এ মিলনমেলা আগামীতে আরো ব্যাপক পরিসরে সকলকে নিয়ে আয়োজন করার আশাপোষন করেন তিনি। আগামীতে আরো ব্যাপক পরিসরে সকলকে নিয়ে আয়োজন করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিকেলে "চলনা ঘুরে আসি" গান দিয়ে সুরের জগতে হারিয়ে গেলেন উপস্থিত সকলে এরপর সুপ্তি গেয়ে শোনলো তার নিজের কয়েকটি গান। সবশেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র আর এতে প্রথম পুরস্কারের নামটি খাই বিমসটেক ফুড এন্ড ফিড লি: এর চেয়ারম্যান জনাব এস.এম রাকিবের কপালে।

সফলভাবে পিকনিকটি সম্পন্ন হওয়য় আয়োজকরা সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। আগামীতে আরো ব্যাপক পরিসরে এটি করার জন্য সকলেই আরো সক্রিয় অংশগ্রহন করে “AHCAB”-কে আরো সামেনর দিকে এগিয়ে নিয়ে যাবেন এমনটাই মনে করেন “AHCAB” সদস্যরা।