Friday, 15 December 2017

 

নানা আয়োজনে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর বার্ষিক বনভোজন’২০১৭ অনুষ্ঠিত

এগ্রিবিজনেস কম্যুনিটি ডেস্ক:ব্যাপক উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর বার্ষিক বনভোজন-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। ৭ জানুয়ারি, শনিবার গাজিপুরের মাওনায় ‘ড্রিম স্কয়ার রিসোর্ট’ এ বনভোজন অনুষ্ঠিত হয়।

ইয়ন গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা, ভাইস চেয়ারম্যান মেজবাহ উদ দৌলা, নির্বাহি পরিচালক সাহিদ উদ দৌলা, পরিচালক সায়েদা উদ দৌলা সহ ইয়ন পরিবারের প্রায় ৩৫০ জন এ বনভোজনে অংশ নেন

বিভিন্ন ইভেন্ট দিয়ে সাজানো সারাদিন ব্যাপী এই বনভোজনটির প্রথম পর্বে ছিল ক্রিকেট, ফুটবল, ব্যাটমিল্টন, ভলিবল, গলফসহ বিভিন্ন ধরণের আয়োজন।আর এসব আয়োজনে সারাদিন মেতে ছিলেন ইয়নের কর্মকর্তা ও কর্মচারীরা। ইয়ন মহিলা কর্মকর্তা ও অতিথিদের জন্য ছিল পিলো পাসিং, মিউজিক্যাল চেয়ার। পাশাপাশি ছোটদের জন্য ছিল গোলপোস্টে বল নিক্ষেপ, হচপচ, বিস্কুট দৌড়সহ মজাদার কিছু গেইমস।

শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সবাইকে শুভ কামনা জানানোর পাশাপাশি সকলকে ধণ্যবাদ জানিয়ে দ্বিতীয় অধ্যায় শুরু করেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মেজবাহ উদ দৌলা। এই অধ্যায় জুড়ে ছিল ইয়ন পরিবারের ছেলে মেয়েদের নানাধর্মী আয়োজন। গান, কৌতুক, কবিতা আবৃত্তি দিয়ে বিকালটা মাতিয়ে রেখেছিল তারা।

পরবর্তীতে ইয়ন পরিবারের মেধাবী ছেলে মেয়েদের মাঝে পুরস্কার বিতরণ করেন চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা।
পাশাপাশি সব খেলাধুলার জন্য পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণীর পর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকের স্পেশা‌ল লটারি ড্র করা হয়। আর এতে ঢাকা টু নেপাল পুরস্কারটি জিতে নেন ইয়ন ফুড এর সেলস ম্যানেজার মো. এরশাদুল আলম।

সর্বশেষ ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা সমাপণী বক্তব্যে বলেন, ইয়ন গ্রুপ প্রতি বছর পরিবার সহ এই বনভোজনের আয়োজন করে আসছে। মূলত এক বছর কর্মব্যস্ততার ক্লান্তিশেষে এক সাথে সকলে মিলিত হওয়া এবং পরিবারের সকল সদস্যদের মিলন মেলার মাধ্যমে একে অপরের সাথে পরিচিত হওয়ার সুযোগ সৃষ্টি করানোর উদ্দেশ্যই আসলে এই বনভোজন আয়োজনের মূল উদ্দেশ্য।

তিনি এই বনভোজন অংশ নেওয়া সকলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সুস্বাস্থ্য কামনা করেন এবং আগামী বছর একইভাবে সকলে মিলিত হওয়ার প্রত্যাশা ব্যাক্ত করে বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন।

ইয়ন গ্রুপের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ও সকল ডিপার্টমেন্টের সহযোগিতায় এই বার্ষিক বনভোজনটি পরিচলনা করেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর এইচ আর ডিপার্টমেন্ট।