Monday, 18 December 2017

 

ACI Animal Health-এর চট্টগ্রাম জোনের জোনাল সেলস ম্যানেজার ডা. এরশাদের চ্যাম্পিয়ন ২০১৬ এ্যাওয়ার্ড অর্জন

নিজস্ব প্রতিবেদক,এগ্রিলাইফ২৪ ডটকম:সম্প্রতি ঢাকার বসুন্ধরা কনভেনশন সেন্টারের নভোরাত্রি হলরুমে এসিআই এগ্রিবিজনেস-এর বার্ষিক কনফারেন্স ২০১৬ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সারা দেশের দশজন জোনাল সেলস ম্যানেজারদের মাঝে ACI Animal Health-এর চট্টগ্রাম জোনের জোনাল সেলস ম্যানেজার ডা. মোঃ এরশাদুল হাকিম চৌধুরী ‘চ্যাম্পিয়ন ২০১৬ এ্যাওয়ার্ড” অর্জন করেন।

অনুষ্ঠানে এসিআই গ্রুপ-এর ম্যানেজিং ডিরেক্টর ড. আরিফ দৌলা, এসিআই এগ্রিবিজনেস-এর এক্সিকিউটিভ ডিরেক্টর ড. এফ এইচ আনসারী, এসিআই মোটরস-এর চিফ বিজনেস অফিসার সুব্রত রঞ্জন চৌধুরী, এসিআই এনিম্যাল হেলথ-এর বিজনেস ডিরেক্টর মোঃ শাহেনশাহ সহ এসিআই গ্রুপ-এর অন্যান্য বিজনেস ডিরেক্টরবৃন্দ উপস্থিত ছিলেন।

ডা. মোঃ এরশাদুল হাকিম চৌধুরী দীর্ঘদিন ধরে অত্যন্ত নিষ্ঠা ও দক্ষতার সাথে এসিআই এনিম্যাল হেলথ বিভাগের বিভিন্ন পদে চাকুরি করে আসছেন। কাজের স্বীকৃতিস্বরূপ এসিআই এনিম্যাল হেলথ বিভাগে তিনি এর আগেও পাঁচবার ন্যাশনাল এ্যাওয়ার্ড অর্জন করেছিলেন এবং সেই ধারাবাহিকতায় এখনো সংশ্লিষ্ট মহলে ব্যাপক সুনাম ও প্রশংসা পেয়ে চলছেন।

উল্লেখ্য, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় গ্র্যাজুয়েট ডা. মোঃ এরশাদুল হাকিম চৌধুরী তাঁর চাকরি জীবনের শুরুতে সিপি বাংলাদেশ লিমিটেডে টেকনিক্যাল অফিসার হিসেবে ও পরে ইয়ন এনিম্যাল হেলথে বিজনেস ডেভেলপমেন্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

ব্যক্তি জীবনে তাঁর স্ত্রী একজন গাইনি চিকিৎসক ও দুই সন্তানের জনক।আগামীতে আরো ভালো কাজ করার জন্য তিনি সকলের দোয়া প্রার্থী।