Saturday, 16 December 2017

 

‘এসকলিস-টি’ এর আয়োজনে বনভোজন সম্পন্ন

এগ্রিবিজনেস কম্যুনিটি ডেস্ক:‘এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড’ বাংলাদেশের এনিমেল হেলথ সেক্টরে একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। ‘Excellence Through Quality’ মূলমন্ত্র নিয়ে যাদের পথচলা। সম্প্রতি দেশের স্বনামধন্য কয়েকটি ফিড ও চিক্স উৎপাদনকারী কোম্পানীর ১৫ জন ডিভিএম ডাক্তার নিয়ে সুন্দরবনের করমজলে ‘এসকলিস-টি’ এর পক্ষ থেকে একটি বনভোজন আয়োজন করে।

আমন্ত্রিত ডাক্তারগণ এসকেএফ এর উদ্যোগকে স্বাগত জানায় এবং তারা এই নৌ ভ্রমণটি খুবই উপভোগ করেন। তাদের দৈনন্দিন পেশাগত চিকিৎসা সেবায় "এসকলিস-টি" খুব ভালো ভূমিকা রাখবে বলে সকলেই আশাবাদ ব্যক্ত করেন এবং এসকেএফ এর প্রতিটি প্রডাক্ট এর গুনগত মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

উল্লেখ্য, এসকলিস-টি এর প্রতি গ্রামে আছে কলিসটিন সালফেট ২৪ লক্ষ আই.ইউ. এবং ট্রাইমিথপ্রিম ৪০০ মি.গ্রা. যা বাংলাদেশে সর্বপ্রথম"এসকলিস-টি" বাজারে প্রচলিত অন্যান্য প্রোডাক্ট এর চেয়ে দিগুণ শক্তি সম্পন্ন ফলে খামারিরা খুব সাশ্রয়ী মূল্যে ব্যবহার করতে পারবেন।

উক্ত বনভোজনে অংশগ্রহণ করেন এসকেএফ এর ঢাকা থেকে আগত ডাঃ খায়রুল আলম (ডেপুটি ম্যানেজার-টেকনিক্যাল সার্ভিসেস), মোঃ তবিবুর রহমান (প্রোডাক্ট ম্যানেজার), আরও উপস্থিত ছিলেন মোঃ মাহমুদ আলম (রিজিওনাল সেলস ম্যানেজার), মোঃ মহিউদ্দিন খালাসী (ফিল্ড ম্যানেজার), ডাঃ মোঃ ইউসুফ আলী (এক্সিকিউটিভ-ভেটেরিনারি টেকনিক্যাল সার্ভিসেস) এবং মোঃ আলমগীর আশরাফ (টেকনিক্যাল সার্ভিস অফিসার)।