Friday, 15 December 2017

 

ইয়ন গ্রুপের ফিড ডিভিশনের বার্ষিক সাধারন সভা’১৬ অনুষ্ঠিত

এগ্রিবিজনেস কম্যুনিটি  ডেস্ক:ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ফিড ডিভিশনের বার্ষিক সাধারন সভা ‘১৬ অনুষ্ঠিত হয়েছে। বিশ্বের দীর্ঘতম সী-বীচ কক্সবাজারের হোটেল সী-প্যালেস বুধবার এই সাধারন সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেশের অন্যতম প্রধান এগ্রো বেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোমিন উদ দৌলা এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউরো ফিড লি: এর চেয়ারম্যান ক্যাপ্টেন (অব:) আব্দুল মালেক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ফিড ডিভিশনের জেনারেল ম্যানেজার হাসান মাহমুদ, ডিজিএম মোহাম্মদ শাহজাহান এইচ আর ডিপার্টমেন্ট এর জিএম সুলতান মাহমুদ, এডমিন ডিপার্টমেন্ট এর ডিজিএম ক্যাপ্টেন (অব:) জাকির হোসেন, ইয়ন এ্যাকুয়াকালচার ডিভিশনের এজিএম মো: মনসুর আলম দীপু প্রমুখ।

দিনব্যাপী এ অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে অনুস্ঠানের সূচনা হয়। এরপর, জাতীয় সংগীত পরিবেশন করা হয় এবং কর্পোরেট ভিডিও প্রদর্শন করা হয়। এরপর অতিথিবৃন্দের বক্তব্য উপস্থাপন, প্রশ্ন-উত্তর পর্ব, কোম্পানির ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ক আলোচনা, বীচ ভলিবল ও বীচ ফুটবল খেলার আয়োজন ও বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন এর মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।

প্রধান অতিথির বক্তব্যে  ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোমিন উদ দৌলা বলেন, যে লক্ষ ও উদ্দেশ্য নিয়ে ১৬ বছর পূর্বে ২০০১ সালে ইয়ন গ্রুপ প্রতিষ্ঠা লাভ করেছিলো তা অব্যহত আছে। বর্তমানে এই প্রতিষ্ঠানে কর্মকর্তা-কর্মচারির সংখ্যা প্রায় ১৮শ। ইয়ন গ্রুপের অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠানের ন্যায় ফিড ডিভিশন ও অত্যন্ত সফলতার সাথে দেশে-বিদেশে ব্যবসায়িক কাযক্রম পরিচালনা করছে। এই ফিড ডিভিশনের ইউরো ফিড এবং এক্সেল ফিড ব্রান্ড এর পন্য সামগ্রী অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে। তিনি ইউরো ফিড ও এক্সেল ফিডের পন্য সামগ্রী উৎপাদন ও বাজারজাতকরন এর সাথে যারা ওতপ্রতভাবে জড়িত তাদের সকলের সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে বেস্ট ডিলার, বেস্ট বিজনেস পার্টনার ও বেস্ট মার্কেটিং অফিসার এ্যাওয়ার্ড, এনসিয়েন্ট ডিলার এওয়ার্ড প্রদান করা হয়।কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক লাকী কুপন বিজয়ী ডিলারকে ঢাকা-ব্যাংকক-ঢাকা ট্যুরের টিকিট হস্থান্তর করেন।

ইয়ন গ্রুপে অব ইন্ডাস্ট্রিজ এর ফিড ডিভিশনের কর্মকর্তা-কর্মচারির পাশাপাশি সারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ২৩০ জন ডিলার, ব্যবসায়িক পার্টনার, ফিড ডিভিশনের সকল মার্কেটিং অফিসারগন এবং আমন্ত্রিত অতিথিবৃন্দসহ প্রায় ৩০০ জন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইয়ন গ্রুপে অব ইন্ডাস্ট্রিজ এর ফিড ডিভিশন দেশের অন্যতম জনপ্রিয় ব্রান্ড ইউরো ফিড এবং এক্সেল ফিড এর পন্য সামগ্রী অত্যন্ত সফলতার সাথে উৎপাদন ও বাজারজাতকরন করে আসছে।-সংবাদ বিজ্ঞপ্তি